মহিপুর থানা যুবলীগের আহবায়কের অর্থায়নে দুই হাজার মানুষের মাঝে রমজানের ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করেছেন।।

46

মেহেদী হাসান সুমন মহিপুর প্রতিনিধি।।
মহিপুর থানা যুবলীগের আহবায়কের অর্থায়নে তৃতীয় লিঙ্গের সুবিধা বঞ্চিত মানুষ সহ দূস্থ্য,অসহায় ও নিন্ম আয়ের প্রায় দুই হাজার মানুষের মাঝে ব্যাক্তি উদ্যোগে রমজানের ইফতার এবং ঈদ সামগ্রী বিতরণ করেছে মহিপুর থানা যুবলীগের আহবায়ক ও কুয়াকাটা প্রেসক্লাবের সভাপতি এ এম মিজানুর রহমান বুলেট। ২৩ মে (শনিবার) বিকেলে মহিপুর থানা যুবলীগের কার্যালয় এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন মহিপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন অন্যামত, মহিপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ ফেরদাউস হাওলাদার, যুবলীগ নেতা মোঃ ছিদ্দিক মোল্লা সহ থানা ও ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ।

করোনা মহামারির সংকট মহুর্তে কর্মহীন,দূস্থ্য,অসহায় ও নিন্ম আয়ের মানুষদের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে মানবতার দৃষ্টান্ত গড়লেন যুবলীগ নেতা বুলেট আকন। এমন সংকট মুহুর্তে ইফতার ও ঈদ সামগ্রী পেয়ে খুশি কর্মহীন এসব মানুষ। পুরো রমজান মাস জুড়েই মহিপুর সদর ইউনিয়ন সহ মহিপুর থানা এলাকার বিভিন্ন ইউনিয়নে খাদ্য সহায়তা নিয়ে বঞ্চিত মানুষের পাশে দাড়িয়েছেন। করোনা দূর্যোগের প্রাদুর্ভাব যতদিন থাকবে ততদিনই মহিপুর বাসীর পাশে থেকে তাদের সহযোগিতা পাশে থাকার কথা ব্যক্ত করেছেন যুবলীগ নেতা বুলেট আকন। মহিপুরের ঐতিহ্যবাহী আকন পরিবারে জন্ম নেয়া এই যুবলীগ নেতা ছাত্রাবস্থায় আওয়ামী রাজনীতির সাথে জড়িত থেকে দলকে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছে।

রাজনীতির পাশাপাশি সাংবাদিকতা পেশায় নিয়োজিত থেকে নিঃস্বার্থ ভাবে কাজ করে যাচ্ছে। পারিবারিক ভাবে সকলেই আওয়ামী রাজনীতির সাথে জরিত। বাবা আঃ ছালাম আকন প্রায় ৪০বছর মহিপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ছিলেন। বর্তমানে তিনি মহিপুর ইউনিয়নের চেয়ারম্যান। বাবার পাশাপাশি নিজ ইউনিয়নে জনগনের পাশে থেকে তাদের দূঃখ দূর্দশায় সব সময় পাশে থেকেছেন। বরিশাল বিভাগের অন্যতম বৃহত্তম সংগঠন মহিপর কো-অপারেটিভ সমবায় সমিতির (এসআরওএসবি) সভাপতির দায়িত্ব পালন করেছেন তিনি। আগামীতেও মানুষের সেবায় সকলের পাশে থেকে সেবা করতে সকলের সহযোগিতা চাচ্ছেন সাংবাদিক নেতা বুলেট আকন।

কুয়াকাটা প্রেসক্লাবের সভাপতি ও মহিপুর থানা যুবলীগের আহবায়ক এ এম মিজানুর রহমান বুলেট আকন বলেন,স্কুল জীবন থেকেই আওয়ামী রাজনীতির সাথে জরিত থেকে মানুষের সেবায় কাজ করছেন। পারিবারিক ভাবেই তার আওয়ামী রাজনীতির হাতেগড়ি। লেখাপড়ার পাশাপাশি বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন তিনি ও তার পরিবার। আগামীতে জনগনের পাশে থেকে তাদের সেবায় কাজ করবেন। তিনি আরো বলেন, করোনা সংকটের মুহুর্তে তৃতীয় লিংঙ্গ সহ দূস্থ,অসহায় ও নিন্ম আয়ের মানুষরা কর্মহীন হয়ে পরে কষ্টে জীবন যাপন করছে। তার সামর্থ অনুযায়ী এসব মানুষদের সহযোগিতা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here