ছাত্রলীগ সভাপতি “জুবায়ের আদনান অনিক” এর পক্ষ থেকে ৫০০ রোজাদারকে ইফতার সামগ্রী বিতরণ।।

76

জুলহাস,স্টাফ রিপোর্টার।।বরগুনা জেলায় ছাত্রলীগ সভাপতির পক্ষ থেকে সামাজিক ও শারিরীক দুরত্ব বজায় রেখে করোনা দুর্যোগে কর্মহীন হয়ে পড়া ও অসহায়, দরিদ্র রোজাদার ব্যক্তির মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকেলে বরগুনা শহরের টাউন হল বাস স্ট্যান্ড এলাকায় রোজাদার ৫০০শত রোজাদার ব্যক্তির মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি ও ছাত্রলীগের সদস্য বৃন্দ এই ইফতার সামগ্রী সকলের মাঝে বিতরণ করে।

বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি “আমাদের কুয়াকাটা” কে জানান, এই চরম দুরবস্থার মাঝে বরগুনা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে অসহায় গরীব ও রোজাদার ব্যক্তিদের মাঝে এই ইফতার সামগ্রী তুলে দিয়ে অন্তত তাদের মুখে যদি হাসি ফোঁটাতে পারি। সেই লক্ষ্যে বরগুনা জেলা ছাত্রলীগের পক্ষথেকে রমজান মাসের আরো যত দিন বাকি আছে ততদিন এই ইফতার সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।

তাছাড়া, রমজান মাসে সকল মুসলমানদের সাধারণত খরচ একটু বেশি হয়। যারা অন্যান্য বছরও রমজান মাসে ইফতার জোগাড় করতে হিমশিম খায়, এ বছর মহামারী করোনা ভাইরাজের কারোনে তারা চরম শোচনীয় দিন যাপন করছে। তাই আমাদের সাধ্য অনুযায়৫ ৫০০শত রোজাদার ব্যক্তির মাঝে ইফতার দিয়েছি বরগুনা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে।

বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের আদনান অনেক সবার উদ্দেশ্যে বলেন, ইফতার সামগ্রী বিতরণ করার সময় সকলকে সরকারি নির্দেশ মেনে চলে ও করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সকলকে সচেতন হয়ে বিপদে একে অন্যের পাশে থাকার অনুরোধ করেছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here