এক সন্তানের জননীকে অপহরণ করে সারারাত গনধর্ষণ ২ আসামী গ্রেপ্তার ॥

27

কলাপাড়া প্রতিনিধি ঃ
গার্মেন্টস কর্মী এক সন্তানের জননী ও স্বামী পরিত্যক্তা (২০) নারীকে নিজবাড়ী থেকে অপহরণ করে রাতভর ধর্ষণ করার অভিযোগে একটি ধর্ষন মামলা হয়েছে। ধর্ষনের পর ওই নারীকে ঢাকায় যেতে বাধ্য করেছে ধর্ষকরা। ঘটনা যাতে থানা পুলিশকে জানানো না হয় এজন্য খুন-জখমের হুমকিসহ ধর্ষিতার বৃদ্ধা মা হাসি বেগমকে অবরুদ্ধ করে রাখা হয়েছে। বুধবার দুপুরের দিকে পুলিশ খবর পেয়ে ধর্ষিতা ওই নারীর মাকে উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। কলাপাড়ার পায়রা তাপ বিদ্যুত কেন্দ্র এলাকা লোন্দার অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী মোড়ল বাহিনীর প্রধান পলাশ মোড়লের বিরুদ্ধে এমন গুরুতর অভিযোগ পাওয়া গেছে।

কলাপাড়া থানার এসআই আবুল হোসেন জানান, শনিবার দিবাগত রাতে ওই গার্মেন্টস কর্মীকে আবাসন পল্লীর নাইট গার্ড তোফাজ্জেল মাদবরের ঘর থেকে দাও গলায় ঠেকিয়ে তুলে নেয় পলাশ মোড়ল বাহিনী। ভোর রাতে ওই গার্মেন্টস কর্মীকে ফের বাড়িতে রেখে কাউকে এ খবর না জানানোর জন্য খুনের হুমকি দেয়া হয়। এক পর্যায় ভিকটিমকে ঢাকায় যেতে বাধ্য করা হয়। এরপরে পলাশ মোড়লের স্ত্রীসহ একটি চক্র ওই পরিবারের ওপর পাহাড়া বসায়। পুলিশ বুধবার গিয়ে ভিকটিমকে না পেলেও তার মা হাসি বেগমকে থানায় নিয়ে আসে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ওই এলাকার নকিব দেওয়ান ও মামুন গাজীকে আটক করেছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, এ ঘটনায় পলাশ মোড়লকে প্রধান আসামীসহ ৪ জনকে আসামী করে একটি ধর্ষন মামলা দায়ের হয়েছে। বাকী আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here