বরগুনায় ডায়াগনস্টিক সেন্টার গুলোতে র‍্যাবের অভিযান ৮০ হাজার টাকা জরিমানা।

819

বরগুনা প্রতিনিধি।। বিভিন্ন অনিয়মের অভিযোগে বরগুনার ডায়াগনস্টিক ল্যাব গুলোতে অভিযান চালিয়েছে র‍্যাব-৮। এসময় ভ্রাম্যমাণ আদালতে তিনটি ডায়াগনস্টিক সেন্টার কে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়।

বৃহষ্পতিবার (১৪ নভেম্বর) দুপুর ১২ টা থেকে বিকেল সাড়ে ৪ টা পর্যন্ত বরগুনার বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালানো হয়।

র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৮)’র এএসপি সোয়েব আহম্মেদের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন বরগুনা নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু বকর সিদ্দিক। এসময় উপস্থিত ছিলেন, বরগুনা সিভিল সার্জনের মেডিকেল অফিসার ডা. হাবিব।

জরিমানা করা ডায়াগনস্টিকগুলো হলো, বরগুনা হলিকেয়ার প্যাথলজি এন্ড ডায়াগনস্টিক ল্যাবকে ৩০ হাজার, মর্ডান সেন্ট্রাল হসপিটাল লিমিটেড ডায়াগনস্টিক সেন্টার এন্ড কনসালটেশন সেন্টারকে ৩০ হাজার ও বাংলাদেশ ডায়াগনস্টিক সেন্টারকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

বরগুনা জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু বকর সিদ্দিক সাংবাদিকদের জানান, বরগুনা হলিকেয়ার প্যাথলজি এন্ড ডায়াগনস্টিক ল্যাবে ডাক্তারের পরীক্ষা ছাড়া খালি প্যাডে প্রায় ২০০ কাগজে স্বাক্ষর পাওয়ায় তাই ৩০ হাজার টাকা জরিমানা করা হয়, মর্ডান সেন্ট্রাল হসপিটাল লিমিটেড ডায়াগনস্টিক সেন্টার এন্ড কনসালটেশন সেন্টারে মেয়াদউত্তীর্ণ ওষুধ ও অপরিচ্ছন্নতার কারনে ৩০ হাজার এবং বাংলাদেশ ডায়াগনস্টিক সেন্টার ল্যাবে তেলাপোকা থাকায় ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here