কলাপাড়ায় বোনের হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন

344

কলাপাড়া প্রতিনিধি ॥

পটুয়াখালীর কলাপাড়ার নীলগঞ্জ ইউনিয়নের গৃহবধু এক সন্তানের জননী খাদিজা আক্তার রুনা হত্যা মামলার দুই মাস অতিবাহিত হলেও পুলিশ কোন আসামীকে গ্রেফতার করছে না। অথচ আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। সোমবার(২৮ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় কলাপাড়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এ অভিযোগ করেন নিহতের বোন সানজিদা আক্তার রুমা। এ মৃত্যুও জন্য তিনি রুনার স্বামী রাকিবুল ব্যাপারী, শ্বাশুড়ী সাহিদা বেগম, ননদ রানী বেগমসহ সাতজনকে অভিযুক্ত করেন।
তাঁর অভিযোগ, যৌতুকের দাবিতে গত ২৬ নভেম্বর রাতে রুনাকে মারধর কওে কীটনাশক জাতীয় ঔষধ খাওয়ায়। এতে সে অসুস্থ্য হয়ে পড়লে সারারাত চিকিৎসার ব্যবস্থা না করে পরদিন(২৭ নভেম্বর) কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। কিন্তু তার অবস্থার অবনতি ঘটলে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে ২৮ জানুয়ারি রাত দুইটায় সে মারা যায়। সংবাদ সম্মেলনে নিহত গৃহবধুর পিতা মালেক মৃধা, মা রোকেয়া বেগম উপস্থিত ছিলেন।
কলাপাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, মামলার ৬ আসামী হাইকোর্ট থেকে জামিনে আছেন এবং এক নং আসামী নিহতের স্বামী রাকিবুল পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here