কলাপাড়ায় আওয়ামীলীগ প্রার্থী মহিববুর রহমানের গনমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময়

387

রাসেল কবির মুরাদ , কলাপাড়া প্রতিনিধি ঃ

কলাপাড়ায় কর্মরত সকল প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার গনমাধ্যমকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হয়েছেন পটুয়াখালী-৪ সংসদীয় আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মহিব্বুর রহমান মহিব। শনিবার বেলা দশটায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রাকিবুল আহসান, উপজেলা চেয়ারম্যান মোতালেব তালুকদার, কলাপাড়া পৌর মেয়র বিপুল হাওলাদার, পটুয়াখালী জেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক এডভোকেট মো. শামীম এবং সিআইপি মাসুদুর রহমান।

অর্থনৈতিক বিবেচনায় দখিনের সবচেয়ে গুরুত্বপূর্ন আসন পটুয়াখালী-৪, কলাপাড়ার চলমান বিভিন্ন উন্নয়ন প্রকল্পের তথ্য তুলে ধরে এসময় মহিব্বুর রহমান মহিব বলেন, এক সময়ের অবহেলিত জনপদ খ্যাত কলাপাড়ার উন্নয়নে নানা প্রকল্প বাস্তবায়ন করছেন। দেশের সামগ্রিক অর্থনীতিতে ইতিবাচক ভূমিকা রাখা ছাড়াও যার সুফল এ অঞ্চলের মানুষ ভোগ করছে।

এসময় কলাপাড়া প্রেসক্লাব ও কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সদস্য গনমাধ্যম কর্মীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন মহিব। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, চলমান বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কারনে কলাপাড়া এখন জেলার দাবী রাখে। মাদক র্নিমুলে জিরো টলারেন্সের কথা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা। মাদক যুব সমাজকে কর্মহীন করছে। মাদককে সমাজ থেকে দুর করতে যা যা করনীয় সে ভূসিকা রাখা হবে। অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সাংবাদিকরা সমাজের দর্পন। সুধী সমাজের একটি অংশ। কাজেই সাংবাদিকদের সব রকম সহযোগিতা করা হলে এরাই সমাজের উন্নয়নে একটি গুরুত্বপূর্ন ভূমিকা রাখতে পারবে।

কলাপাড়া প্রেসক্লাবের সভাপতি মেজবাহউদ্দিন মান্নুর এক প্রশ্নের জবাবে জণাব মহিবুর রহমান বলেন, দেশের অন্যতম পর্যটন কেন্দ্র কুয়কাটাসহ নিজামপুর এবং লালুয়া বেরিবাঁধ ভাংগনে আজ বির্পযস্ত। আগ্রাধিকার ভিত্তিতে এর প্রতিকারে ব্যবস্থা গ্রহন করা হবে। গনমাধ্যমকর্মী গোফরান পলাশের এক প্রশ্নের জবাবে কলাপাড়া পৌর মেয়র বিপুল হাওলাদার বলেন, উচ্চ শিক্ষিত এবং অর্থনৈতিকভাবে সাবলম্বী মহিব সাহেব কোন ঠিকাদারী সিন্ডিকেট গড়ে তুলবেন না। এ নিশ্চয়তা আপনাদের দিতে পারি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here