1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০১:০৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। টাঙ্গাইলে বিটাস ফার্মাসিউটিক্যালস ঔষধ কারখানায় এক লক্ষ টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত আত্রাই উপজেলাপ্রেস ক্লাবের উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ What Is The Difference Between Artificial Intelligence Machine Learning and Profound Learning? পটুয়াখালীর দুমকীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে প্রভাবশালীদের ভুমি দখলের পায়তারা! মহিপুর ১ ব্যাগ টাকাসহ ১ চোর আটক। মহিপুরে আইনকে পুঁজি করে সাধারন মানুষকে ফাঁসানোর অভিযোগ। মহিপুরে আইনকে পুঁজি করে সাধারন মানুষকে ফাঁসানোর অভিযোগ। বিএমএসএফের কেন্দ্রীয় গবেষণা সম্পাদক বেলালকে রাষ্ট্রীয় নিরাপত্তা দেয়া হচ্ছে। গলাচিপায় শিক্ষক-ছাত্রীর আপত্তিকর কথাবার্তা ফাঁস সমালোচনার ঝড়। রমজানের শুভেচ্ছা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা সুবেদার আফতাব উদ্দীন

সাংস্কৃতিক ও ক্রীড়া সচিব পদে নির্বাচন করছেন নির্মাতা রফিক সিকদার

  • আপডেট সময় মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ৭৫ বার

বিনোদন প্রতিনিধি :

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির ২০২১-২০২২ সাল মেয়াদী দ্বিবার্ষিক নির্বাচন ২ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই নির্বাচনে কাজী হায়াৎ-এস এ হক অলিক পরিষদে সাংস্কৃতিক ও ক্রীড়া সচিব হিসাবে এবার প্রতিদ্বন্দ্বিতা করছেন হৃদয় জুড়ে খ্যাত নির্মাতা রফিক সিকদার।

এ ব্যাপারে নির্মাতা রফিক সিকদার জানান ,মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান, চলচ্চিত্র পরিচালকেরা জাতির বিবেক। প্রাণের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সম্মানিত সদস্য পিতৃতুল্য অগ্রজ, সমবয়সী সুহৃদ সহযোদ্ধা, স্নেহাশীষ ভাই ও বোনেরা- আন্তরিক প্রীতি, অভিবাদন ও সালাম গ্রহণ করুন। আমাদের প্রাণের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির ২০২১/২০২২ সাল মেয়াদী আসন্ন দ্বি-বার্ষিক নির্বাচনে কাজী হায়াৎ—এস এ হক অলিক পরিষদ থেকে সাংস্কৃতিক ও ক্রীড়া সচিব পদে আমি প্রার্থী হয়েছি। পরিস্রুত রক্ত আর শুদ্ধ ঘামের বিনিয়োগে প্রাণের এই সংগঠনটির একজন সেবক হওয়ার ইচ্ছা নিয়ে আপনাদের মূল্যবান ভোট, পরামর্শ ও দোয়া প্রার্থনা করছি। মহান আল্লাহ আপনাদের মঙ্গল করুন। আর আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন যাতে করে আমি নির্বাচিত হতে পারি।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas