1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
সোমবার, ১৪ জুন ২০২১, ০২:০৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। বঙ্গোপসাগরে নৌ পুলিশের অভিযানে ১৬ জেলে আটক, ৪ ট্রলার মালিককে জরিমানা । কলাপাড়া উপজেলা মৎস্য কর্মকর্তার বিরুদ্ধে মৎস্য বন্দর আলিপুরে ট্রলার মালিক ও মাঝি সমিতির বিক্ষোভ মিছিল মহিপুরে কোস্ট গার্ডের অভিযান,২ লাখ ৫০ হাজার বাগদা চিংড়ি রেনু জব্দ কুয়াকাটায় বিশ্ব সমুদ্র দিবসে জীব বৈচিত্র্য রক্ষার দাবি। ‘ও কিসের সাংবাদিক’? রাঙ্গাবালীতে প্রকাশ্য দিবালোকে ব্যবসায়ীর ১ লক্ষ ৭০ হাজার টাকা ছিনতাই রাজবাড়ীতে স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে বাজেট কে স্বাগত জানিয়ে গোয়ালন্দে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয় রাজবাড়ীতে গোয়ালন্দে গুরু খামারিদের মাঝে প্রদর্শনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয় কলাপাড়ায় প্রানীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত ॥ কলাপাড়ায় ধর্ষনের নিউজ করায় সাংবাদিককে হত্যার হুমকি।

তাহিরপুরে নির্যাতিত সাংবাদিক কামালের শয্যাপাশে বিএমএসএফ নেতৃবৃন্দ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৬৩ বার

বিশেষ প্রতিনিধিঃ

সুনামগঞ্জ বৃহস্পতিবার ১১ ফেব্রুয়ারি ২০২১: বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ১১ নভেম্বর দুপুর ১২ টায় সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন নির্যাতনের শিকার সাংবাদিক কামাল হোসেনকে দেখতে আসেন।

প্রতিনিধি দলে ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর, সহ-সভাপতি সাইদুর রহমান রিমন,সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম আহাদ,এনামুল কবির সোহেল, সহ সাংগঠনিক সম্পাদক মোনালিসা মৌ,কবির নেওয়াজ, কেন্দ্রীয় সদস্য জাহাংগীর চৌধুরী, ঢাকা মহানগর প্রেসক্লাবের সভাপতি গোলাম সরওয়ার পিন্টু, জেলা আহবায়ক ফরিদ হোসেন, ছাতক সভাপতি শামিম তালুকদার ও সিলেটের দৈনিক উত্তরপূর্ব’র নিজস্ব প্রতিবেদক বাপ্পা মৈত্র প্রমুখ ।

সাংবাদিক নেতৃবৃন্দ সন্ত্রাসীদের লোমহর্ষক নির্যাতনের পুরো ঘটনার বর্ণনা শোনেন আহত সাংবাদিক কামাল হোসেনের মুখ থেকে। পরে সাংবাদিক নেতৃবৃন্দ কামাল হোসেনের পরিবারের ও তাকে সান্তনা প্রদান করে দৃষ্টান্তমূলক বিচারের দাবি করেন।

উল্লেখ্য, পহেলা ফেব্রুয়ারি তাহিরপুরে যাদুকাটা নদীতীরে বালু সন্ত্রাসিরা পেশাগত দায়িত্বপালনকালে মারধর করে এবং প্রকাশ্যে গাছের সাথে বেঁধে রাখে।

এ ঘটনায় সারাদেশের সাংবাদিকদের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়। ঘটনার প্রকৃত বিবরণ জানতে বিএমএসএফ ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির নেতৃবৃন্দ ঘটনাস্থল বিভিন্ন ব্যক্তির সাক্ষাতকার গ্রহন করে কামালের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

এদিকে পুলিশ সুপার মিজানুর রহমান অবিলম্বে ঘটনার সাথে জড়িতদের খুঁজে আইনের আওতায় আনার আশ্বাস দেন। একই ঘটনায় সংশ্লিষ্টতার অভিযোগে বাধাঘাট পৃলিশ ফাঁড়ি ইনচার্জ মাহমুদুলকে তাৎক্ষনিক প্রত্যাহারের নির্দেশ দেন।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas