1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
রবিবার, ১৩ জুন ২০২১, ০৬:১১ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। বঙ্গোপসাগরে নৌ পুলিশের অভিযানে ১৬ জেলে আটক, ৪ ট্রলার মালিককে জরিমানা । কলাপাড়া উপজেলা মৎস্য কর্মকর্তার বিরুদ্ধে মৎস্য বন্দর আলিপুরে ট্রলার মালিক ও মাঝি সমিতির বিক্ষোভ মিছিল মহিপুরে কোস্ট গার্ডের অভিযান,২ লাখ ৫০ হাজার বাগদা চিংড়ি রেনু জব্দ কুয়াকাটায় বিশ্ব সমুদ্র দিবসে জীব বৈচিত্র্য রক্ষার দাবি। ‘ও কিসের সাংবাদিক’? রাঙ্গাবালীতে প্রকাশ্য দিবালোকে ব্যবসায়ীর ১ লক্ষ ৭০ হাজার টাকা ছিনতাই রাজবাড়ীতে স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে বাজেট কে স্বাগত জানিয়ে গোয়ালন্দে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয় রাজবাড়ীতে গোয়ালন্দে গুরু খামারিদের মাঝে প্রদর্শনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয় কলাপাড়ায় প্রানীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত ॥ কলাপাড়ায় ধর্ষনের নিউজ করায় সাংবাদিককে হত্যার হুমকি।

পটুয়াখালীর বিঞ্জান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কে হবেন পবিপব্রির নতুন ভিসি, তালিকার শির্ষে কে!

  • আপডেট সময় বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০৬ বার


পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

প্রায় চার বছর ধরে অধ্যাপক ড.স্বদেশ চন্দ্র সামন্ত রেজিষ্টারের অতিরিক্ত দায়িত্বে রয়েছেন। অধ্যাপক ড. স্বদেশ চন্দ্র সামন্ত গণমাধ্যমকে জানান, পবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মো. হারুনর রশীদ ৪ জানুয়ারী তার মেয়াদ পূর্ন করেছেন। তাই উক্ত শূন্য পদে পরবর্তি উপাচার্য নিযুক্ত না হওয়া পর্যন্ত প্রশাসনিক প্রয়োজনে অন্তবর্তীকালীন ব্যবস্থা হিসেবে প্রবিপ্রবির জোষ্ঠ ডিন হিসেবে আমাকে দৈনন্দিন রুটিন দায়িত্ব পালনের জন্য মন্ত্রণালয় থেকে নির্দেশ দেয়া হয়েছে।

আদেশের চিঠি আমি ৬ জানুয়ারী পেয়েছি। সেই থেকে দায়িত্বে রয়েছি। বিশ্ববিদ্যালয়ের মঞ্জুরী কমিশন থেকে উপার্যের সম্ভব্য একটি তলিকা শিক্ষা মন্ত্রনালয়ে পাঠানো হয়েছে। মঞ্জুরী কমিশনের শীর্ষ পর্যায়ের এক কর্মকর্তা বলছেন, তালিকার শীর্ষে রয়েছেন পবিপ্রবির জোষ্ঠ অধ্যাপক আকম মোস্তফা জামান।

খোঁজ নিয়ে জানা যায় মোস্তফা জামানের বিরুদ্ধে বিগত দিনে ভিবিন্ন সময়ে একাধিক অভিযোগে সংবাদ প্রাকাশ করে জাতীয় ও স্থানীয় পত্র-পত্রিকায় তাতে নারী কেলেঙ্কারির ঘটনার কথাও প্রকাশ পায়। মঞ্জুরী কমিশনের সুত্র ধরে ক্যাম্পাসে খোঁজ নিয়ে আ ক ম মোস্তফা জামানের ব্যাপারে নেগেটিভ তথ্য মিলেছে। মঞ্জুরী কমিশনের তালিকায় আরো দুই জনের নাম রয়েছে।

মোহাম্মদ আলী সাবেক প্রো ভিসি গ্রেমের বাড়ি রাজবাড়ী জেলায় তিনি আওয়ামী লীগ প্রন্থি । আবুল কাশেম চৌধুরী শিক্ষক সমিতির সভাপতি রিচার্জ এন্ড টেনিং সেন্টার (পরিচালক আ র টি সি) তিনি আওয়ামী লীগ থেকে নির্বাচিত গ্রামের বাড়ি নোয়াখালী।এদের বিতর আরেকজন হচ্ছেন সাবেক উপ-উপাচার্য অধ্যাপক মোহাম্মদ আলী।রবিউল হক (ফিটু)সাবেক ডিন পুষ্টি বিজ্ঞান অনুষদ তিনি ছাএ ইউনিয়ন নেতা। ছিলেন ময়মানসিংহ কৃষি কলেজ এর ভি পি গ্রামের বাড়ি যশোর।

অত্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য পদে যোগ্যতা সম্পূর্ণ লোক আশা করেন সকলে তাই সরকারের নিতি নির্ধারকরা যাতে করে একজন সত, নিতি পরায়ণ উপাচার্য এ বিদ্যাপিঠ দেন এমন প্রত্যশা সকলের বলে মনে করেন।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas