1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৩:৫৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। বরগুনার তালতলীতে নৌ-পুলিশের অভিযানে জাটকা ও চিংড়ির জাল ধ্বংস বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ বাংলাদেশের স্বাধীনতার মূল প্রেরণা মিশ্রিপাড়ায় সীমা বৌদ্ধ বিহারের জমি দখলমুক্ত করতে রাখাইনদের মানববন্ধন।। পটুয়াখালীতে ওয়ারেন্টভুক্ত আসামী র‌্যাব-৮, কর্তৃক গ্রেফতার চৌদ্দ বছর ধরে সহকর্মী জামাল হত্যার বিচার চাইছে রাঙামাটির সাংবাদিকরা! বেতাগীর বিবিচিনিতে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার গণসংযোগ ও আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁর আত্রাইয়ে অনুষ্ঠিত হয়ে গেল ঐতিহ্যবাহী লাঠি খেলা নওগাঁ আত্রাই‌য়ে হিরোইন ও ইয়াবাসহ দুইজন এবং গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার। পটুয়াখালীর দুমকিতে অবৈধভাবে মাটি কাটার দায়ে, ভেক্যু পুড়িয়ে ফেললো নির্বাহী ম্যাজিষ্ট্রেট! জন্মদিনে সহকর্মীদের ভালোবাসায় স্নিগ্ধ মাই টিভির বরগুনা জেলা প্রতিনিধি স্বপন

ঝালকাঠি জেলার ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী কাল

  • আপডেট সময় রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
  • ৫০ বার

বিশেষ প্রতিনিধিঃ

ঝালকাঠি রোববার ৩১ জানুয়ারী ২০২১: ঝালকাঠি জেলার ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী কাল সোমবার। আজ থেকে ৩৭ বছর আগে ১৯৮৪ সালে ১ ফেব্রুয়ারী ঝালকাঠি জেলার প্রতিষ্ঠা হয়। এর আগে ঝালকাঠি বরিশালের অধীন মহাকুমা ছিলো। নদীকন্যা দ্বিতীয় কলকাতা খ্যাত ঐতিহ্যবাহি এ জেলার প্রতিষ্ঠাবার্ষিকীতে ঝালকাঠি নাগরিক ফোরামের পক্ষ হতে আয়োজন করা হয়েছে নানা কর্মসূচী।

এ উপলক্ষে ১ ফেব্রুয়ারি বিকেল ৩ টায় জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে র‌্যালী বের করা হবে। এরপর শিল্পকলা একাডেমি মিলনায়তনে আলোচনা সভা ও গুনীজন সংবধর্না ও সাংস্কৃতিক অনুষ্ঠান। জেলার প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নাগরিক ফোরাম এবার ২১ জন গুনী ব্যক্তিকে বিভিন্ন বিষয় অবদান রাখার জন্য সম্মাননা প্রদান করবে।

এতে ভার্চুয়ালি প্রধান অতিথি থাকবেন ঝালকাঠি-২ আসনের এমপি এবং ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু।

কর্মসূচীর উদ্বোধন করবেন ঝালকাঠি জেলা পরিষদের চেয়ারম্যান সরদার মো: শাহ আলম। বিশেষ অতিথি থাকবেন ঝালকাঠি জেলা প্রশাসক মো. জোহর আলী, পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির এবং ঝালকাঠি পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ঝালকাঠি নাগরিক ফোরামের সভাপতি সামসুল হক মনু এবং প্রধান বক্তা থাকবেন ঝালকাঠি নাগরিক ফোরামের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর।

ঝালকাঠি নাগরিক ফোরাম নেতৃবৃন্দ জানান, আলোচনা সভা ও গুনিজন সংবধর্না ছাড়াও দিবসটি উপলক্ষে আমরা একটি ম্যাগাজিন প্রকাশ, ক্রীড়া অনুষ্ঠান ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছি। তারা আরো জানান, ঝালকাঠি জেলার ঐতিহ্যকে তুলে ধরার জন্য আমরা এ কর্মসূচীর আয়োজন করেছি। দ্বিতীয়বারের মত আমরা ঝালকাঠি জেলার প্রতিষ্ঠাবার্ষিকীতে এ ধরনের কর্মসূচীর আয়োজন করেছি। পুরো আয়োজনটি সকলের জন্য উম্মুক্ত রাখা হয়েছে।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas