1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০১:০৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। নওগাঁ আত্রাই‌য়ে হিরোইন ও ইয়াবাসহ দুইজন এবং গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার। পটুয়াখালীর দুমকিতে অবৈধভাবে মাটি কাটার দায়ে, ভেক্যু পুড়িয়ে ফেললো নির্বাহী ম্যাজিষ্ট্রেট! জন্মদিনে সহকর্মীদের ভালোবাসায় স্নিগ্ধ মাই টিভির বরগুনা জেলা প্রতিনিধি স্বপন ফেনীতে বিএমএসএফের কলম বিরতি পালন রুদ্র রুহানের জন্মাদিন আজ সংখ্যার চেয়ে আমার কাছে মানের গুরুত্ব বেশি: আসিফ নূর দেশব্যাপী সাংবাদিক হত্যা মামলা-হামলা হয়রাণীর প্রতিবাদে কাল কলমবিরতি চাঁপাইনবাবগঞ্জে ২কোটি টাকার হেরোইনসহ আটক-১ বরগুনায় পুলিশ মেমোরিয়াল ডে-২০২১ পালিত টাংগাইলে বীর মুক্তিযোদ্ধা শাজাহান সিরাজ’র ৭৮ তম জন্ম বার্ষিকী পালন

চাপাইনবয়াবগঞ্জ ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ৩৬টি ঘর হস্তান্তর

  • আপডেট সময় সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ৬৭ বার

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ
আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার’ মুজিব বর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে মাথা গোঁজার ঠাঁই পেলেন আমনুরা ঝিলিমের ৩৬টি অসহায় ভূমিহীন ও গৃহহীন পরিবার।

প্রধানমন্ত্রীর নির্দেশে তৈরি হচ্ছে এসব গৃহহীনদের স্বপ্নের বাড়ি। চারদিকে ইটের দেয়াল এবং মাথার ওপরে দেওয়া হচ্ছে লাল ও সবুজ রঙের টিনের ছাউনি প্রকল্প-২ এর আওতায় পাকা ঘর নির্মাণ করা হয়েছে। প্রতিটি ঘরের খরচ ধরা হয়েছে ১ লাখ ৭৫ হাজার টাকা। বাড়িগুলোতে ব্যবহার করা হয়েছে লাল রংঙের টিন। দুই রুম বিশিষ্ট বাড়িতে রয়েছে একটি রান্না ঘর ও টয়লেট।

২৩ জানুয়ারি শনিবার সকাল সাড়ে ১০ টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে একযোগে সারা দেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জে এই আশ্রায়ন প্রকল্পের উদ্বোধন করবেন।

২৪ জানুয়ারি রবিবার বিকাল ৩টায় আমনুরা ঝিলিম ইউনিয়নের মিশন এলাকায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে সরকারি খাস জমির ওপর গৃহনির্মাণ করে জমির দলিলসহ ৩৬টি ঘর উপকারভোগীর কাছে হস্তান্তর করেন সদর উপজেলা নির্বাহী অফিসার নাজমুল ইসলাম সরকার এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি,সদর উপজেলা ভূমি অফিসার আমিনুর রহমান, মোঃ সেরাজুল ইসলাম আমনুরা ঝিলিম ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা,আরিফুর রেজা ইমন দপ্তর সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা, মতিউর রহমান মতি ঝিলিম ইউনিয়ান চেয়ারম্যান,মোঃ ফিরোজ ঝিলিম ইউনিয়ান ২নং ওয়ার্ডের মেম্বার,মোঃ লিটন ঝিলিম ইউনিয়ান ৪নং ওয়ার্ডের মেম্বার, ঝিলিম ইউনিয়ানের সচিব মোঃ টিপু সুলতান, আহমদ আলি পলাশ ঝিলিম ইউনিয়ান ছাত্রলীগের সভাপতি, দেলোয়ার হোসেন ঝিলিম ইউনিয়ান ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

এ ঘর বরাদ্দ পাওয়া উপকারভোগী পরিবারদের আনন্দে আত্মহারা সকল সদস্যগন মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে ডিজিটাল বাংলাদেশ গড়ার কারিগর বর্তমান আওয়ামীলীগ সরকারের ধারাবাহিক উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দেশের সকল মানুষকে এই জনবান্ধব সরকারের পাশে থাকার আবেদন জানান।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas