1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৬:১০ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। আশুলিয়ায় চাঞ্চল্যকর শাহিন কবির হত্যা মামলার আসামী চায় থানা ছাত্রলীগের নেতৃত্ব যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হয়েছে পবিত্র ঈদুল আযহা।। কুয়াকাটা পৌরসভায় ১৬ ’শ ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে চাল বিতরণ কুয়াকাটায় কন্যাদ্বায়গ্রস্ত পিতার পাশে কেন্দ্রীয় যুবলীগ নেতা সোহাগ।। বঙ্গবন্ধুর নামে ৮ টি গরু ২টি মহিষ কোরবানী দিবেন কুয়াকাটা পৌর মেয়র। পটুয়াখালীতে করোনায় আরও তিন জনের মৃত্যু।। কুয়াকাটায় ৩ হাজার পেলো প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা। ২৪ ঘন্টায় করোনা আপডেট নওগাঁ জেলায় আরও ২ ব্যক্তির মৃত্যুঃ মোট মৃত্যু ১১১ জনঃ নতুন আক্রান্ত ৫৬ জন

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক,নজরুল ইসলাম ফোরকানের নিজ উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

  • আপডেট সময় মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ১৮৩ বার

 

সাইফুল ইসলাম জুলহাস স্টাফ রিপোর্টার:
বরগুনা সদর উপজেলার ৩নং ফুলঝুরি ইউনিয়নের গোরিচন্না এলাকায় হতদরিদ্রের মাঝে কম্বল বিতরণ করেন তরুণ আওয়ামী লীগ নেতা, বিশিষ্ট ব্যবসায়ি ও সমাজ সেবক নজরুল ইসলাম ফোরকান।

ব্যক্তিগত অর্থ ব্যয়ে প্রতি বছরের মতো এবারো প্রায় হাজার দুস্থ ও হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণ শুরু করেছেন নজরুল ইসলাম ফোরকান।

জাতির জনক বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ উপলক্ষে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বরগুনা সদর উপজেলার  ফুলঝুরি ইউনিয়নের কয়েকটি পৃথক স্থানে নিজে উপস্থিত থেকে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন। 

এ সময় অন্যান্যের মধ্যে সেখানে ফুলঝুরি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের আওয়ামিলীগের সভাপতি, সহ-সভাপতি, স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিগত সহ অনেকে উপস্থিত ছিলেন।

গিলাতলি এলাকায় দুপুর ১টা পর্যন্ত প্রথম দিনে প্রায় পাঁচশত পিস কম্বল বিতরণ করা হয়। আগামীকাল থেকে বাকি কম্বল বিতরণ করা হবে।

স্থানীয়রা জানান, বঙ্গবন্ধুকে ভালোবেসে ছোটবেলা থেকেই ফোরকান ইউনিয়নের জনগনের স্বার্থে উন্নয়নমূলক কার্যক্রমে সঙ্গ দিয়ে আসছেন।  একপর্যায়ে নিজস্ব আর্থিক সহায়তায় ইউনিয়নের অবহেলিত দরিদ্রতায় জর্জরিত মানুষগুলোর পাশে দাড়ান তিনি। শুরু করেছেন গৃহহীন মানবেতর জীবনযাপন করা মানুষের জন্য ঘড় তৈরির কাজ। দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন ফোরকান ইউনিয়নের সকল সমস্যা ও সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডে তাকে প্রতিনিধি হিসেবে দেখতে চায় সর্বস্তরের জনগণ। 

শীতার্তদের মাঝে বস্ত্র বিতরনের পর এক সাক্ষাৎকারে নজরুল ইসলাম ফোরকান জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার আইডল। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে সকল উন্নয়নমূলক কর্মকাণ্ডে তিনি সবসময় নিয়োজিত থাকবেন। দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার “গ্রাম হবে শহর,থাকবে না নিরক্ষর” এই ভিশনটাই তার মূল লক্ষ। অসহায় দারিদ্রতায় আচ্ছন্ন মানুষের পাশে এরকম সহযোগিতা তিনি সারাজীবন চালিয়ে যাবেন । জনগন যদি তাকে ইউনিয়নের প্রতিনিধি হিসেবে নির্বাচিত করে তবে তিনি জনগণের যেকোনো সেবায় সর্বদা পাশে থাকার জন্য প্রতিশ্রুতবদ্ধ থাকবেন বলে জানান।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas