1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
সোমবার, ১৪ জুন ২০২১, ০২:৫৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। বঙ্গোপসাগরে নৌ পুলিশের অভিযানে ১৬ জেলে আটক, ৪ ট্রলার মালিককে জরিমানা । কলাপাড়া উপজেলা মৎস্য কর্মকর্তার বিরুদ্ধে মৎস্য বন্দর আলিপুরে ট্রলার মালিক ও মাঝি সমিতির বিক্ষোভ মিছিল মহিপুরে কোস্ট গার্ডের অভিযান,২ লাখ ৫০ হাজার বাগদা চিংড়ি রেনু জব্দ কুয়াকাটায় বিশ্ব সমুদ্র দিবসে জীব বৈচিত্র্য রক্ষার দাবি। ‘ও কিসের সাংবাদিক’? রাঙ্গাবালীতে প্রকাশ্য দিবালোকে ব্যবসায়ীর ১ লক্ষ ৭০ হাজার টাকা ছিনতাই রাজবাড়ীতে স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে বাজেট কে স্বাগত জানিয়ে গোয়ালন্দে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয় রাজবাড়ীতে গোয়ালন্দে গুরু খামারিদের মাঝে প্রদর্শনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয় কলাপাড়ায় প্রানীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত ॥ কলাপাড়ায় ধর্ষনের নিউজ করায় সাংবাদিককে হত্যার হুমকি।

অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ২৮৪ বার

কলাপাড়া প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় পরকীয়া প্রেমে ফাঁসিয়ে পরিকল্পিত ভাবে অন্যের স্ত্রী সহ নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি করে সটকে পড়ার অপরাধে কথিত সাংবাদিক নাহিদ পারভেজ সহ চার জনের নামে সমন জারি করেছেন আদালত। সম্প্রতি (২৯ডিসেম্বর) বিজ্ঞ কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট শোভন শাহরিয়ার’র আদালত এ আদেশ জারী করেন।

পৌরশহরের রহমতপুর এলাকার দলিল লেখক মাসুদ খান বকু আদালতে মামলা দায়েরের পর আদালত মামলাটি আমলে নিয়ে এ আদেশ দেন। আদালতের বে সহকারী মো: ফেরদৌস মিয়া বিজ্ঞ আদালতের এ আদেশের সত্যতা স্বীকার করেন।

মামলা সূত্রে জানা যায়, মাসুদ খান বকু’র সাথে উপজেলার বালিয়াতলী ইউনিয়নের বলিপাড়া গ্রামের রাজ্জাক চৌকিদারের মেয়ে শিমুল আক্তার’র সাথে ২০০৭ ইং সালে রেজিষ্ট্রী কামিনমূলে বিয়ে হয়। স্ত্রী নি:সন্তান হওয়ার কারনে সন্তান লাভের আশায় বাদী (বকু) প্রায় অর্ধকোটি টাকা খরচ করে ভারতে তাকে চিকিৎসা করান। এবং স্ত্রীর নি:সঙ্গতা কাটাতে আলিফ নামের একটি শিশুর লালন পালনের দায়িত্ব নেন বাদী। এরপর ভবিষ্যৎ চিন্তায় স্ত্রীর নামে কষ্টার্জিত টাকায় ব্যাংকে একাধিক ডিপিএস সহ তার পছন্দের বিভিন্ন ডিজাইনের স্বর্নালঙ্কার ক্রয় করে দেন তিনি। কিন্তু স্ত্রী পেশাগত কারনে তার বাসায় অনুপস্থিতির সুযোগে ফেসবুক, জিমেইল’র মাধ্যমে কথিত সাংবাদিক নাহিদ পারভেজ’র পরকীয়া প্রেমের জালে জড়িয়ে পড়ে। অত:পর শারিরীক সম্পর্ক স্থাপন সহ ঘটনার দিন ও সময় পরিকল্পিত ভাবে তার ব্যবহৃত সকল ডিজাইনের স্বর্নালঙ্কার, বাসায় থাকা নগদ টাকা ও স্ত্রীর ডিপিএস ভেঙ্গে লক্ষ লক্ষ টাকা নিয়ে মোটর সাইকেল যোগে সটকে পড়ে। এসময় স্বাক্ষীরা বাঁধা নিষেধ করলে কথিত সাংবাদিক নাহিদ পারভেজ তাদের খুন জখমের হুমকী প্রদান করে বলে ভিকটিম (বকু) তার নালিশী মামলায় উল্লেখ করেছেন।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas