1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:৩১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। বরগুনার তালতলীতে নৌ-পুলিশের অভিযানে জাটকা ও চিংড়ির জাল ধ্বংস বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ বাংলাদেশের স্বাধীনতার মূল প্রেরণা মিশ্রিপাড়ায় সীমা বৌদ্ধ বিহারের জমি দখলমুক্ত করতে রাখাইনদের মানববন্ধন।। পটুয়াখালীতে ওয়ারেন্টভুক্ত আসামী র‌্যাব-৮, কর্তৃক গ্রেফতার চৌদ্দ বছর ধরে সহকর্মী জামাল হত্যার বিচার চাইছে রাঙামাটির সাংবাদিকরা! বেতাগীর বিবিচিনিতে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার গণসংযোগ ও আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁর আত্রাইয়ে অনুষ্ঠিত হয়ে গেল ঐতিহ্যবাহী লাঠি খেলা নওগাঁ আত্রাই‌য়ে হিরোইন ও ইয়াবাসহ দুইজন এবং গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার। পটুয়াখালীর দুমকিতে অবৈধভাবে মাটি কাটার দায়ে, ভেক্যু পুড়িয়ে ফেললো নির্বাহী ম্যাজিষ্ট্রেট! জন্মদিনে সহকর্মীদের ভালোবাসায় স্নিগ্ধ মাই টিভির বরগুনা জেলা প্রতিনিধি স্বপন

কলাপাড়ায় শীতার্থ দুই শতাধীক পরিবারের পাশে দাড়িয়েছে পাথওয়ের

  • আপডেট সময় বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ৮৫ বার


কলাপাড়া প্রতিনিধি।।

কলাপাড়ায় শিতার্থ জেলে, তৃতীয় লিঙ্গ (হিজরা) ও অসহায় হতদরিদ্র দুই শতাধীক পরিবারের পাশে দাড়িয়েছে পাথওয়ের নামের বে-সরকারি উন্নয়ন সংস্থা। বুধবার দুপুরে উপজেলার মহিপুর থানা কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয় মাঠে পাথওয়ের নির্বাহী পরিচালক মো.শাহিন উপস্থিত থেকে আনুষ্ঠানিক ভাবে ওইসব পরিবারের হাতে কম্বল ও মাস্ক বিতরন করা হয়। এ সময় স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.ফজলু গাজী, কুয়াকাটা প্রেস ক্লাব সভাপতি মো. নাসির উদ্দিন বিপ্লব, কলাপাড়া রিপোর্টর্স ইউনিটির সাধারন সম্পাদক ফরিদ উদ্দিন বিপু, মহিপুর প্রেস ক্লাব সভাপতি মনিরুল ইসলাম, সাধারন সম্পাদক নাসির উদ্দিন সহ গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে বুধবার রাতে মহিপুর থানার গোরা আমখোলা পাড়ায় প্রায় অর্ধশতাধীক শিতার্থ রাখাইন পরিবারের মাঝে কম্বল ও মাস্ক বিতরণ করা হয়। বিতরনী আনুষ্ঠানে উপস্থিত ছিলেন,কর্ম কমিশন মন্ত্রণালয়ের সচিব মোসা.আছিয়া খাতুন ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোকাম্মেল হোসেন,বরিশাল বিভাগীয় কমিশনার অমিতাভ সরকার, পটুয়াখালী জেলা প্রশাসক মতিউল ইসলাম চৌধুরী, উপজেলা নিবার্হী কর্মকর্তা আবু হাসানাত মোহাম্মদ শহীদুল হকসহ সরকারি উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
পাথওয়ের সূত্রে জানা গেছে, এ উপজেলায় জেলে, তৃতীয় লিঙ্গ (হিজরা) ও অসহায় হতদরিদ্র ১০০০ শিতার্থ পরিবারের মাঝে কম্বল ও মাস্ক বিতরণ করা হবে।পাথওয়ের নির্বাহী পরিচালক মো. শাহিন বলেন, প্রচন্ড শীত উপেক্ষা করে এ উপজেলার জেলেরা সাগরে মাছ ধরে জীবিকা নির্বাহ করে। তাই তাদের পাশে দাড়িয়েছি। এছাড়া তৃতীয় লিঙ্গের মানুষের সব সময় অবহেলিত থাকে। এদেরকেও সহযোগিতা করা হয়েছে। এ কর্মকান্ড অব্যাহত থাকবে বলে তিনি জানান।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas