1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:০৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। পটুয়াখালীর দুমকীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে প্রভাবশালীদের ভুমি দখলের পায়তারা! মহিপুর ১ ব্যাগ টাকাসহ ১ চোর আটক। মহিপুরে আইনকে পুঁজি করে সাধারন মানুষকে ফাঁসানোর অভিযোগ। মহিপুরে আইনকে পুঁজি করে সাধারন মানুষকে ফাঁসানোর অভিযোগ। বিএমএসএফের কেন্দ্রীয় গবেষণা সম্পাদক বেলালকে রাষ্ট্রীয় নিরাপত্তা দেয়া হচ্ছে। গলাচিপায় শিক্ষক-ছাত্রীর আপত্তিকর কথাবার্তা ফাঁস সমালোচনার ঝড়। রমজানের শুভেচ্ছা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা সুবেদার আফতাব উদ্দীন কেন্দুয়ায় প্রতিবন্ধী বিদ্যালয়ে- অসীম অপু দম্পত্তি’র রোগমুক্তি কামনায় দোয়া প্রার্থনা সরকারি খাল সেচ দিয়ে চেয়ারম্যানের মাছ শিকার, মিষ্টি পানি সংকটে কৃষক কলাপাড়ায় উপজেলা উন্নয়ন ও সমন্বয়সভা অনুষ্ঠিত \

কুয়াকাটায় হোটেল তাজ’র কর্মচারী ইয়াবাসহ গ্রেফতার।

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০
  • ৯৫ বার

বিশেষ প্রতিনিধি।।
পটুয়াখালীর কুয়াকাটা পৌরসভা নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী আনোয়ার হাওলাদারের মালিকানাধীন আবাসিক হোটেল তাজ এর কর্মচারী মোঃ রাজু ঘরামী (২৮) কে ১০পিচ ইয়াবাসহ গ্রেফতার করেছে মহিপুর থানা পুলিশ । গোপন তথ্যের ভিত্তিতে মহিপুর থানা পুলিশ বুধবার রাতে রাজুকে গ্রেফতার করে। মহিপুর থানার এস আই সাইদুল ইসলাম জানান,রাজু দীর্ঘদিন ধরে বিভিন্ন হোটেলে ইয়াবা সাপ্লাই দিয়ে আসছিল। বহন করার সময় তার কাছ থেকে ৭পিচ ইয়াবা জব্দ করা হয়। পরে রাজুর তথ্যের ভিত্তিতে হোটেল তাজ এর পাশ থেকে আরও ৩পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

এদিকে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী আঃ বারেক মোল্লার ভাই লতাচাপলী ইউনিয়ন চেয়ারম্যান আনসার উদ্দিন মোল্লা দাবী করেন, আগামি ২৮ ডিসেম্বর কুয়াকাটা পৌর নির্বাচনে অংশগ্রহনকারী স্বতন্ত্র মেয়র প্রার্থীর কর্মীদের মাঝে ইয়াবা সাপ্লাই দেয়ার জন্য মেয়র প্রার্থী আনোয়ার হাওলাদার তার হোটেল কর্মচারী দিয়ে ইয়াবা সংগ্রহ করেছে। তবে স্বতন্ত্র মেয়র প্রার্থী আনোয়ার হাওলাদার বলেন,তার হোটেল কর্মচারী ইয়াবা ব্যবসার সাথে জড়িত থাকলে আইন অনুযায়ী প্রশাসন তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবেন। এ বিষয়ে তিনি কিছুই জানেনা এমনটাই আমাদের কুয়াকাটা ডটকমকে বলেন।
মহিপুর থানার ওসি মোঃ মনিরুজ্জামান জানান, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে রাজু ইয়াবা বহনকালে গ্রেফতার হয়েছে। এ ঘটনায় একটি মামলা হয়েছে।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas