1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
রবিবার, ১৩ জুন ২০২১, ০৯:০০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। বঙ্গোপসাগরে নৌ পুলিশের অভিযানে ১৬ জেলে আটক, ৪ ট্রলার মালিককে জরিমানা । কলাপাড়া উপজেলা মৎস্য কর্মকর্তার বিরুদ্ধে মৎস্য বন্দর আলিপুরে ট্রলার মালিক ও মাঝি সমিতির বিক্ষোভ মিছিল মহিপুরে কোস্ট গার্ডের অভিযান,২ লাখ ৫০ হাজার বাগদা চিংড়ি রেনু জব্দ কুয়াকাটায় বিশ্ব সমুদ্র দিবসে জীব বৈচিত্র্য রক্ষার দাবি। ‘ও কিসের সাংবাদিক’? রাঙ্গাবালীতে প্রকাশ্য দিবালোকে ব্যবসায়ীর ১ লক্ষ ৭০ হাজার টাকা ছিনতাই রাজবাড়ীতে স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে বাজেট কে স্বাগত জানিয়ে গোয়ালন্দে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয় রাজবাড়ীতে গোয়ালন্দে গুরু খামারিদের মাঝে প্রদর্শনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয় কলাপাড়ায় প্রানীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত ॥ কলাপাড়ায় ধর্ষনের নিউজ করায় সাংবাদিককে হত্যার হুমকি।

পানের বরে চোর ধরতে অবৈধ বিদ্যুৎ সংযোগে বৃদ্ধর মৃত্যু

  • আপডেট সময় শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০
  • ৭৩০ বার

সাইফুল ইসলাম জুলহাস (স্টাফ রিপোর্টার)
বরগুনা সদর উপজেলার ৪নং কেওড়াবুনিয়া ইউনিয়নের তুলসীবেড়িয়া গ্রামে চোর ধরতে পানের বরে অবৈধ বিদ্যুৎ সংযোগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হাবিব মৃধা নামের এক বৃদ্ধর মৃত্যু হয়েছে।

তুলসীবাড়িয়া গ্রামের বাবু কীর্তনীয়ার ছেলে গণেশ কীর্তনীয়া চোর ধরার জন্য পানের বরে অবৈধ বিদ্যুৎ সংযোগ দিয়ে রাখে। হাবিব সেখান থেকে মাছ ধরতে গেলে অবৈধ বিদ্যুৎপৃষ্ট হয়ে তার মৃত্যু হয়।

নিহত বৃদ্ধার পারিবারিক সূত্রে জানা যায়,বৃহস্পতিবার রাতে হাবিব মৃধা পরিবারের সাথে খাওয়া-দাওয়া শেষে প্রতিদিনের মতো মাছ ধরার উদ্দেশ্যে ধানক্ষেতে যায়। সকাল হলেও ফিরে আসেন না তার পরিবার অনেক খোঁজাখুঁজির পরে হাবিবের মেজো ছেলে রফিক ও স্থানীয় শাহিন শুক্রবার সন্ধ্যার দিকে গণেশের পানের বরের পাশে পড়ে থাকতে দেখেন। বাবার মৃতদেহ দেখে অচেতন হয়ে পড়েন রফিক। স্থানীয়রা থানায় ফোন দিয়ে পুলিশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়ে দেয়া।

স্থানীয়রা বলেন, পানচুরি হওয়ার নাম করে গণেশ পাণের বরে অবৈধ বিদ্যুৎ সংযোগ দিয়ে একটি মৃত্যু ফাঁদ পেতেছেন। আর সে ফাঁদে পড়ে বৃদ্ধ হাবিবের মৃত্যু হয়েছে। এটা আসলে কোন ধরনের সিস্টেম বিদ্যুৎ সংযোগ দিয়ে চোর ধরা আমাদের জানা নেই আমরা এর কঠিন বিচার চাই।

বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ তরিকুল ইসলাম বলেন, ঘটনাস্থলে গিয়ে এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছি পোসমাডাম এর জন্য লাশটি মর্গে পাঠানো হয়েছে । তদন্ত করে মৃত্যুর ঘটনা উদঘাটন করা যাবে। তবে ধারণা করা গেছে বিদ্যুৎ পিষ্ট হয়ে মারা গেছে।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas