1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:৪৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। বঙ্গোপসাগরে নৌ পুলিশের অভিযানে ১৬ জেলে আটক, ৪ ট্রলার মালিককে জরিমানা । কলাপাড়া উপজেলা মৎস্য কর্মকর্তার বিরুদ্ধে মৎস্য বন্দর আলিপুরে ট্রলার মালিক ও মাঝি সমিতির বিক্ষোভ মিছিল মহিপুরে কোস্ট গার্ডের অভিযান,২ লাখ ৫০ হাজার বাগদা চিংড়ি রেনু জব্দ কুয়াকাটায় বিশ্ব সমুদ্র দিবসে জীব বৈচিত্র্য রক্ষার দাবি। ‘ও কিসের সাংবাদিক’? রাঙ্গাবালীতে প্রকাশ্য দিবালোকে ব্যবসায়ীর ১ লক্ষ ৭০ হাজার টাকা ছিনতাই রাজবাড়ীতে স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে বাজেট কে স্বাগত জানিয়ে গোয়ালন্দে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয় রাজবাড়ীতে গোয়ালন্দে গুরু খামারিদের মাঝে প্রদর্শনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয় কলাপাড়ায় প্রানীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত ॥ কলাপাড়ায় ধর্ষনের নিউজ করায় সাংবাদিককে হত্যার হুমকি।

কুয়াকাটায় প্রবীণ সাংবাদিক মো: ফয়েজুর রহমানের মৃত্যুতে শোকসভা ও দোয়া মোনাজাত।।

  • আপডেট সময় মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
  • ১৬১ বার


বিশেষ প্রতিনিধি।।
পটুয়াখালীর প্রবীণ সাংবাদিক, এটিএন বাংলার সাবেক জেলা প্রতিনিধি মোঃ ফয়েজুর রহমানের মৃত্যুতে কুয়াকাটা প্রেসক্লাবে এক শোক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় প্রেসক্লাব মিলনায়তনে এ সভা করা হয়।


প্রেসক্লাবের সভাপতি নাসির উদ্দিন বিপ্লবের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক কাজী সাঈদের সঞ্চালনায় দোয়া মোনাজাত ও আলোচনা সভায় সাংবাদিক ফয়েজুর রহমানের কর্মজীবনের ইতিবাচক দৃষ্টিভঙ্গি সৎ সাংবাদিকতায় এ জনপদে সুনাম রয়েছে। তৃর্ণমূল সাংবাদিকতার পথিকৃত হিসেবে তিনি এ অঞ্চলের সাংবাদিকদের মনে জায়গা করে নিয়েছে বলে আলোচকরা তাদের বক্তব্যে বলেছেন।
এমন একজন সাংবাদিককে হারিয়ে উপকূলের সাংবাদিকরা শোকাহত। তার মৃত্যূতে কুয়াকাটা প্রেসক্লাব শোক জানিয়ে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মরহুমের জীবনাবলী নিয়ে আলোচনা করেন,কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান বুলেট. আজকের দর্পণের পটুয়াখালী প্রতিনিধি মোঃ শহিদুল আলম,কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু, মো.মিজানুর রহমান,সিনিয়র সহ-সভাপতি কুদ্দুস মাহমুদ,সমকাল সাংবাদিক খান এ রাজ্জাক,বাংলা ভিশন প্রতিনিধি জহিরুল ইসলাম মিরন, আমাদের সময় প্রতিনিধি প্রভাষক সাইদুর রহমান প্রমুখ। ###

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas