1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
রবিবার, ১৩ জুন ২০২১, ০৪:৪৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। বঙ্গোপসাগরে নৌ পুলিশের অভিযানে ১৬ জেলে আটক, ৪ ট্রলার মালিককে জরিমানা । কলাপাড়া উপজেলা মৎস্য কর্মকর্তার বিরুদ্ধে মৎস্য বন্দর আলিপুরে ট্রলার মালিক ও মাঝি সমিতির বিক্ষোভ মিছিল মহিপুরে কোস্ট গার্ডের অভিযান,২ লাখ ৫০ হাজার বাগদা চিংড়ি রেনু জব্দ কুয়াকাটায় বিশ্ব সমুদ্র দিবসে জীব বৈচিত্র্য রক্ষার দাবি। ‘ও কিসের সাংবাদিক’? রাঙ্গাবালীতে প্রকাশ্য দিবালোকে ব্যবসায়ীর ১ লক্ষ ৭০ হাজার টাকা ছিনতাই রাজবাড়ীতে স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে বাজেট কে স্বাগত জানিয়ে গোয়ালন্দে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয় রাজবাড়ীতে গোয়ালন্দে গুরু খামারিদের মাঝে প্রদর্শনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয় কলাপাড়ায় প্রানীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত ॥ কলাপাড়ায় ধর্ষনের নিউজ করায় সাংবাদিককে হত্যার হুমকি।

বেতাগী পৌরনির্বাচনে ৩৯ জন প্রার্থী মনােনয়ন পত্র দাখিল।

  • আপডেট সময় মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০
  • ২৩২ বার

সিদ্দিকুর রহমান (রিজন) বেতাগী প্রতিনিধি।।

আসন্ন পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে বরগুনার বেতাগীতে মনােনয়ন পত্র দাখিলের শেষ দিনে মােট ৩৯ জন প্রার্থী মনােনয়ন পত্র জমা দিয়েছেন । এর মাঝে মেয়র পদে তিনজন , পৌরসভার ৯ টি ওয়ার্ডের বিপরীতে কাউন্সিলর পদে সাতাশ জন ও ৩ টি সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদের বিপরীতে নয়জন মনােনয়ন জমা পড়েছে বলে জানিয়েছে রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা দিলীপ কুমার হাওলাদার । আগামী ২৮ ডিসেম্বর নির্বাচনের মধ্য দিয়ে সূচনা হবে প্রথম ধাপের পৌরসভার নির্বাচন । আর এই প্রথম ধাপের নির্বাচনই অনুষ্ঠিত হবে এই উপজেলায় । তাই আজই ছিলাে মনােনয়ন পত্র দাখিলের শেষ দিন । শেষ দিন প্রার্থীরা দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে রিটার্নিং কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা নিকট মনােনয়ন পত্র দাখিল করেছে অনেকে ।
এর মধ্যে গতকাল মেয়র পদে মনােনয়ন পত্র দাখিল করেছেন আওয়ামী লীগ মনােনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান মেয়র আলহাজ্ব এবিএম গােলাম কবির , উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহামুদুল হাসান মহসিন ( স্বতন্ত্র ) , জাতীয়তাবাদী দল ( বিএনপি ) মনােনীত প্রার্থী পৌর বিএনপির আহবায়ক ও পৌরসভার সাবেক প্যানেল চেয়ারম্যান হুমায়ূন কবির মল্লিক । রিটার্নিং কর্মকর্তা দিলীপ কুমার হাওলাদার জানায় , ইতােমধ্যে প্রার্থীদের মনােনয়ন পত্র জমা যাচাই বাছাই শুরু হয়েছে । প্রার্থীরা আগামী ১০ ডিসেম্বের পর্যন্ত প্রার্থিতা প্রত্যাহার করতে পারবে । পরবর্তীতে প্রতীক বরাদ্দ করা হবে ।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas