1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
রবিবার, ১৩ জুন ২০২১, ০৪:৪২ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। বঙ্গোপসাগরে নৌ পুলিশের অভিযানে ১৬ জেলে আটক, ৪ ট্রলার মালিককে জরিমানা । কলাপাড়া উপজেলা মৎস্য কর্মকর্তার বিরুদ্ধে মৎস্য বন্দর আলিপুরে ট্রলার মালিক ও মাঝি সমিতির বিক্ষোভ মিছিল মহিপুরে কোস্ট গার্ডের অভিযান,২ লাখ ৫০ হাজার বাগদা চিংড়ি রেনু জব্দ কুয়াকাটায় বিশ্ব সমুদ্র দিবসে জীব বৈচিত্র্য রক্ষার দাবি। ‘ও কিসের সাংবাদিক’? রাঙ্গাবালীতে প্রকাশ্য দিবালোকে ব্যবসায়ীর ১ লক্ষ ৭০ হাজার টাকা ছিনতাই রাজবাড়ীতে স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে বাজেট কে স্বাগত জানিয়ে গোয়ালন্দে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয় রাজবাড়ীতে গোয়ালন্দে গুরু খামারিদের মাঝে প্রদর্শনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয় কলাপাড়ায় প্রানীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত ॥ কলাপাড়ায় ধর্ষনের নিউজ করায় সাংবাদিককে হত্যার হুমকি।

কলাপাড়ায় শ্রমিক লীগে সহসভাপতির হাত বিচ্ছিন্ন করার ঘটনায় ০৬ ঘন্টার মধ্যে মূল অভিযুক্তসহ গ্রেফতার ০২।

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
  • ২৬৩ বার

মোঃ জাহিদ,স্টাফ রিপোর্টারঃ

গতকাল ০৪-১১-২০২০ খ্রিঃ আনুমানিক ২০:৩০ ঘটিকায় কলাপাড়া থানাধীন পূর্ব রজপাড়া শরীফ বাড়ির সামনের রাস্তায় জনৈক জুয়েল প্যাদা(৩০), পিতা: ফারুক প্যাদা, সাং-পশ্চিম টিয়াখালী, থানা: কলাপাড়া, জেলা: পটুয়াখালী (কলাপাড়া উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি) মটরসাইকেলযোগে বাড়িতে ফেরার পথে অন্ধকারের মধ্যে নির্জন স্থানে কতিপয় দুর্বৃত্ত পূর্বশত্রুতার জের ধরে অতর্কিতভাবে হামলা করে দা দিয়ে কুপিয়ে তার বাম হাতের কব্জি কেটে ফেলে এবং ডান হাতে কুপিয়ে গুরুতর জখম করে। তার ভাই খোকন প্যাদা এলাকার লোকজনের সহায়তায় তাকে কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল, বরিশাল নেয়া হয়। তিনি বর্তমানে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল(পঙ্গু হাসপাতাল), ঢাকা এ চিকিৎসাধীন আছেন।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, জুয়েল প্যাদা এলাকায় জমি ক্রয়-বিক্রয়ের মধ্যস্থতা করেন। জমিজমা সংক্রান্ত বিরোধ ও পূর্ব শত্রুতার জের ধরে অজপাড়ার নির্জন ও দুর্গম কাঁচা রাস্তার উপর একাকী পেয়ে ০৪/০৫ জন ভিকটিমের উপর হামলা করে মর্মে জানা যায়। উল্লেখ্য যে, ভিকটিম জুয়েল প্যাদার বিরুদ্ধে পটুয়াখালী সদর, কলাপাড়া এবং বরগুনা জেলার আমতলী থানায় অস্ত্র ও খুনসহ বিভিন্ন অপরাধে মোট ০৮টি মামলা রয়েছে এবং প্রত্যেক মামলায়ই তার বিরুদ্ধে বিজ্ঞ আদালতে পুলিশ রিপোর্ট প্রদান করা হয়েছে।

উক্ত ঘটনার পর পটুয়াখালী জেলার পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান পিপিএম এর সার্বিক দিকনির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ মাহফুজুর রহমান এর নেতৃত্বে একটি চৌকস দল আসামীদের গ্রেফতারের লক্ষ্যে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। এরই ধারাবাহিকতায় ঘটনা ঘটার ০৬ ঘন্টার মধ্যে দিবাগত রাত আনুমানিক ০২:৩০ ঘটিকায় বরগুনা জেলার আমতলী থানাধীন প্রত্যন্ত পূজাখোলা গ্রামে ০২ কিলোমিটার কাদার মধ্যে হেঁটে (১) বশির চৌকিদার, পিতা: মফেজ চৌকিদার এবং (২) সোহেল হাওলাদার, পিতা: সত্তার হাওলাদার, সর্ব সাং-পশ্চিম টিয়াখালী, থানা: কলাপাড়া, জেলা: পটুয়াখালীদ্বয়কে গ্রেফতার করা হয়েছে। তাদের নিকট থেকে হামলার কাজে ব্যবহৃত একটি ছোরা ও একটি চাপাতি উদ্ধার করা হয়েছে। অন্যান্য সহযোগিদের গ্রেফতারের চেষ্টাসহ ঘটনা সংক্রান্তে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

উক্ত ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত রয়েছে।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas