1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৫:৫০ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। আশুলিয়ায় চাঞ্চল্যকর শাহিন কবির হত্যা মামলার আসামী চায় থানা ছাত্রলীগের নেতৃত্ব যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হয়েছে পবিত্র ঈদুল আযহা।। কুয়াকাটা পৌরসভায় ১৬ ’শ ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে চাল বিতরণ কুয়াকাটায় কন্যাদ্বায়গ্রস্ত পিতার পাশে কেন্দ্রীয় যুবলীগ নেতা সোহাগ।। বঙ্গবন্ধুর নামে ৮ টি গরু ২টি মহিষ কোরবানী দিবেন কুয়াকাটা পৌর মেয়র। পটুয়াখালীতে করোনায় আরও তিন জনের মৃত্যু।। কুয়াকাটায় ৩ হাজার পেলো প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা। ২৪ ঘন্টায় করোনা আপডেট নওগাঁ জেলায় আরও ২ ব্যক্তির মৃত্যুঃ মোট মৃত্যু ১১১ জনঃ নতুন আক্রান্ত ৫৬ জন

ডিইউজে সভাপতি কুদ্দুস আফ্রাদের ওপর হামলায় বিএমএসএফের় তীব্র প্রতিবাদ।।

  • আপডেট সময় বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ১৩৫ বার

আমাদের কুয়াকাটা ডেস্ক।।

দৈনিক মানবকণ্ঠে কর্মরত সাংবাদিকদের বেতনভাতা ও অধিকার বঞ্চিতদের দাবি আদায়ের আন্দোলন চলাকালে ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি কুদ্দুস আফ্রাদের ওপর হামলা,ঔদ্যত্বপূর্ন আচরণ ও লাঞ্ছিতের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানিয়েছে বিএমএসএফ।

বুধবার সন্ধ্যায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম -বিএমএসএফের পক্ষ থেকে সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে বলেছেন, মানবকন্ঠ কর্তৃপক্ষ যে ন্যাক্কারজনক কাজটি করেছে তা সাংবাদিকরা কোন ভাবেই মেনে নিতে পারছেনা। সাংবাদিকদের হৃদয়ে যেন রক্তক্ষরণ হচ্ছে। কুদ্দুস আফ্রাদের মত একজন সাংবাদিক নেতাকে ডেকে নিয়ে হামলা এবং লাঞ্ছনা গোটা গণমাধ্যমের জন্য যেন অশনিসংকেত। সারাদেশের সাংবাদিকরা এই ঘটনার দৃষ্টান্তমূলক বিচার আশা করছে।

উল্লেখ্য, পূর্ব ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে আজ বেলা ১১টায় ক্ষিলক্ষেত বরুয়ায় পত্রিকা কার্যালয়ে সাংবাদিকদের বকেয়া বেতন পরিশোধের দাবিতে এবং মানবকন্ঠের কর্তৃপক্ষের প্রতারণার প্রতিবাদে মানববন্ধন ও অবস্থান কর্মসূচী ডাকেন মানবকন্ঠ সংগ্রাম পরিষদ নেতৃ্ৃবৃন্দ। সেখানে ডিইউজে সভাপতি কুদ্দুস আফ্রাদও অংশ নেন। একপর্যায়ে মালিকপক্ষের নজরুল ইসলাম ভুঁইয়া কুদ্দুস আফ্রাদকে রুমে ডেকে নিয়ে মারতে উদ্ধ্যত হন । এ ঘটনায় তার (কুদ্দুস আফ্রাদের) হাতে ব্যথা পান এবং লাঞ্ছিত হন।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas