1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৫:৪৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। বরগুনা পৌরবাসীর প্রত্যাশা পূরণের দায়িত্ব নিলেন নানক কলাপাড়া পৌরসভা নির্বাচনে সাংবাদিক প্রার্থীর জন্য সহকর্মীদের মতবিনিময় সভা চাঁপাইনবাবগঞ্জে বীরাঙ্গনার বাড়ি ও জমি দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন ঐতিহাসিক মজিদবাড়িয়া শাহী জামে মসজিদ বিলুপ্তির পথে কলাপাড়ায় ১২ দিন ব্যাপী ল্যাংগুয়েজ টিচিং ট্রেনিং কোর্সের শুভ উদ্ভোধন অনুষ্ঠিত ॥ কলাপাড়ায় আম্ফানে ক্ষতিগ্রস্থ ১৩০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করলো বেসরকারী সংস্থা গুড নেইবারস্ ॥ বিলুপ্তির পথে বসেছে ঐতিহাসিক মজিদবাড়িয়া শাহী জামে মসজিদ। অসহায় মানুষের বাসস্থানের ব্যবস্থা করায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন-বিএসএএফ জয়পুরহাটে বিজিবি কর্তৃক পৃথক অভিযানে ভারতীয় মহিষ-২ টি এবং বিপুল পরিমানের মাদকদ্রব্য আটক।। চাপাইনবয়াবগঞ্জ ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ৩৬টি ঘর হস্তান্তর

চাঁপাইনবাবগঞ্জে শরীর জোড়া লাগা বাচ্চার দ্বায়িত্ব নিলেন জেলা প্রশাসক।

  • আপডেট সময় মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ৩৭ বার

ইমাম হাসান জুয়েল,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

আজ সকালে পৌর এলাকার ১ নং ওয়ার্ডের বিদিরপুর গ্রামে শিশুদুটির বাড়িতে গিয়ে জেলা প্রশাসক মুন্জুরুল হাফিজ বাচ্চার বাবার হাতে নগদ ৫০হাজার টাকা ৪টি কম্বল এবং ঢাকা যাওয়ার জন্য গাড়ির ব্যাবস্থা করেন জেলা প্রশাসক।

এ সময় তিনি চিকিৎসার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে ঢাকা পিজি হাসপাতালের উর্ধতন কর্মকর্তাকে অনুরোধ জানান এবং আগামীতে আরো সহযোগিতা করার আশ্বাস দেন জেলা প্রশাসক মুন্জুরুল হাফিজ। এ সময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা সিভিল সার্জন ডাঃ জাহিদ নজরুল চৌধুরী, সহকারী কমিশনার চন্দন কর প্রমূখ।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas