1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৭:২২ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। বরগুনা সদর থানার তদন্ত ওসির উদ্যোগে অসহায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ এনজিও( NGO) তে কেরিয়ার গড়তে মানুসিক প্রস্তুতি সবচেয়ে বেশী গুরুত্বপূর্ণ । এনজিওতে অর্জিত অভিজ্ঞতাকে তারা অন্যান্য সেক্টরের রিসার্চ বিভাগে কাজে লাগাতে পারেন। চাঁপাইনবাবগঞ্জে করোনায় বন্ধ ছয়টি ট্রেন প্রকল্প চালুর দাবিতে সংবাদ সম্মেলন। মধুখালীতে বাংলাদেশ মহিলা পরিষদের সভাপতি আয়শা খানমের মৃত্যুতে শোক সভা অনুষ্ঠিত। চাপাইনবয়াবগঞ্জ দোয়া মাহফিল ও শীত বস্ত্র বিতরণের মধ্যে দিয়ে মরহুম বাচ্চু ডাঃ এর ১২ তম মৃত্যুবার্ষিকী পালিত। পায়রা বন্দরের ৭৫ কিমি দীর্ঘ রাবনাবাদ চ্যানেলের নাব্যতা বজায় রাখতে জরুরি রক্ষণাবেক্ষন ড্রেজিং উদ্বোধন। মেশিনের মুড়ির দাপটে হারিয়ে যাচ্ছে, গ্রামবাংলার ঐতিহ্যবাহী হাতে ভাজা দেশী মুড়ি। কিশোরগঞ্জের কটিয়াদী ২নং সরঃ প্রাঃ বিদ্যালয়ের আজিজা ম্যাডামের কোচিং বানিজ্য আমড়াগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আমিনুল ইসলাম সোহাগ ডোর টু ডোর ক্যাম্পেইন নিয়ে ছুটে যাচ্ছে সাধারণ মানুষের কাছে।

কুয়াকাটাকে মাদক, দুর্নীতি, ভূমিদস্যুতা ও সন্ত্রাস মুক্ত করার ঘোষনা দিলেন স্বতন্ত্র প্রার্থী আনোয়ার।

  • আপডেট সময় সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০
  • ৮৬ বার

আমাদের কুয়াকাটা ডেক্স।।

আগামী ২৮ শে ডিসেম্বর কুয়াকাটা পৌরসভা নির্বাচনে বিজয়ী হলে কুয়াকাটা পর্যটন শিল্পকে তরান্বিত করতে সকল বিনিয়োগকারী শতভাগ নিরাপদ বিনিয়োগ’ এবং কুয়াকাটাকে মাদক মুক্ত করার অঙ্গীকার করলেন মেয়র পদে (জগ প্রতিক) স্বতন্ত্র প্রার্থী মোঃ আনোয়ার হাওলাদার।

২১ শে ডিসেস্বর সোমবার শেষ বিকেলে নবীনপু ৭ নং ওয়ার্ডে নির্বাচনী উঠান বৈঠকের আয়োজন করেন (জগ প্রতিক) মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী মোঃ আনোয়ার হোসেন হাওলাদার। এসময় তারা বক্তব্যে কুয়াকাটা মাদক ও সতন্ত্র মুক্ত করার অঙ্গীকার ব্যাক্ত করে বলেন, যুব সমাজের বেকারত্ব আমাদের দেশে প্রধান অভিশাপ। বেকারত্বর জন্য যুবসমাজ মাদক সহ বিভিন্ন অপরাধে নিজেদের জড়িয়ে ফেলে, তাই তিনি কুয়াকাটা পৌরসভার বেকার যুব সমাজকে কর্মসংস্থান করে দেয়ার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন। এছাড়াও, কুয়াকাটা পৌরবাসীর জন্য জন্ম সনদ ও ওয়ারিশ সার্টিফিকেট বিনামূল্য সহ তার আওতাধীন ধর্মীয়, সাজিক, শিক্ষা প্রতিষ্ঠান ও পৌরসভাধীন সকল যোাগাযোগ মাধ্যমকে আধুনিক করার প্রতিশ্রুতি দেয়।
উঠান বৈঠক শেষে ইভএম পদ্ধতিতে ভোট হওয়ায় আগামী ২৮ শে ডিসেম্বর তার বিজয়কে সুনিশ্চিত করে সাংবাদিকদের বলেন, নির্বাচিত হলে কুয়াকাটাকে আধুনিক পর্যটন করে গড়ে তোলা সহ বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখা এবং পর্যটনশিল্পকে ত্বরান্বিত করার জন্য বিগত দিনে যে সব বিনিয়োগকারি কুয়াকাটা থেকে দুর্নীতি ও প্রতারিত হয়ে মুখ ফিরিয়ে নিয়েছেন, তাদের এবং নতুন সকল প্রকার বিনিয়োগকারীকে শতভাগ নিশ্চয়তা প্রদান করে কুয়াকাটা ফিরিয়ে আনতে হবে, এর ফলে তিনি শতভাগ আশাবাদি। কুয়াকাটা পর্যটনকেন্দ্র দেশের পর্যটন শিল্পে বৃহৎ ভূমিকা রাখবে। একক আধিপত্য থেকে কুয়াকাটা পৌর জনগনকে মুক্ত করার আশ্বাস ব্যক্ত করে বলেন, কুয়াকাটার মানুষ আগামী ২৮ শে ডিসেম্বর ইভিএম পদ্ধতিতে স্বতঃস্ফূর্ত ভাবে পরির্বতনের পক্ষে তাদের ভোট দেবে ইনশাল্লাহ।

উক্ত উঠান বৈঠকে আরো বক্তাব্য রাখেন, কলাপাড়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ মোস্তফা কামাল, লতাচাপলী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ আবু সাইদ ফকির, বীর মুক্তিযোদ্ধা এম,এ বারী আজাদ, লতাচাপলী ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল হোসেন কাজী সহ আরো বিভিন্ন ব্যাক্তিবর্গ।

এ ছাড়াও, আগামী ২৮ শে ডিসেম্বর সোমবার মেয়াদোত্তীর্ন কুয়াকাটা পৌর নির্বাচনে মেয়র পদের জন্য বর্তমান ক্ষমতাসীন আওয়ামীলীগ ‘নৌকা’ প্রতীক নিয়ে বর্তমান মেয়র ও কুয়াকাটা পৌর আওয়ামীলীগ সভাপতি আঃ বারেক মোল্লা, জাতীয়তাবাদী বি,এন,পি মনোনীত ‘ধানের শীষ’ প্রতীকে কুয়াকাটা পৌর বি,এন,পি আহবায়ক ও ৭ নং লতাচাপলী ইউনিয়ের সাবেক চেয়ারম্যান আঃ আজিজ মুসুল্লী এবং বাংলাদেশ ইসলামি শাসন আন্দোলন ‘হাতপাখা’ প্রতীক নিয়ে হাজী মোঃ নুরুল ইসলাম হাওলাদার সহ সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৮ জন নারী এবং সাধারণ কাউন্সিলর পদে ৩৩ জন প্রতিদন্ধীতা করছেন।

নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৮ শে ডিসেম্বর সোমবার সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহনের মধ্যদিয়ে নির্বাচন শেষ হবে।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas