1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:১০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
মহিপুরে আর্ন্তজাতিক প্রতিবন্ধী দিবস পালিত। কলাপাড়ায় ইয়াবাসহ পৌর ছাত্রলীগ সাধারন সম্পাদক জুয়েল গ্রেফতার। টাংগাইলে কৃষকলীগ সংগ্রামপুর ইউনিয়ন শাখা ত্রি- বার্ষিক সম্মেলনে সাবেক এমপি রানা। বেতাগী পৌরনির্বাচনে ৩৯ জন প্রার্থী মনােনয়ন পত্র দাখিল। কুয়াকাটা পৌরসভা নির্বাচনে- মেয়র প্রার্থী ৪ জনেরমনোনয়নপত্র জমা দিলেন। Investing In Intraday Inventory Tips কুয়াকাটায় জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ সমাবেশ। কলাপাড়ায় মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম করায়,ভাইয়া বাহিনীর প্রধান চেয়ারম্যান শিমু ও স্ত্রী বিএনপি নেত্রী এলিজাসহ গ্রেফতার- ৫ \ কলাপাড়ায় পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র ছাড়াই চলছে অবৈধভাবে ইটভাটা, ক্ষতির স্বীকার এলাকাবাসী। যুগ্ম কমিশনারের বরখাস্ত চেয়ে বেনাপোল কাস্টমস হাউসে বিক্ষোভ।

বাঁশখালীতে বিএমএসএফ নেতা আকরামের মধ্যস্থতায় আবারো ৩৪ জলদস্যূর আত্মসমর্পণ।

  • আপডেট সময় শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০
  • ৪৪ বার

আমাদের কুয়াকাটা ডেস্ক।।

ঢাকা বৃহস্পতিবার ১২ নভেম্বর ২০২০: ইতিপূর্বেকার অভিজ্ঞতা কাজে লাগিয়ে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়কারী এম এম আকরাম হোসেনের মধ্যস্থতায় বাঁশখালীর ৩৪ জলদস্যূকে এবার আত্মসমর্পণ করিয়েছেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের হাতে অস্ত্র জমাদানের মধ্য দিয়ে এসব জলদস্যূরা স্বাভাবিক জীবনে ফিরে যাচ্ছেন। ইতিপূবর্বেও তিনি চার দফায় চট্টগ্রাম অঞ্চলের অস্ত্রসহ ১৬৬জন জলদস্যূ ও ১২৩ জন মাদক কারবারীকে আত্মসমর্পণ করাতে সক্ষম হন। তাঁর এই অভূতপূর্ব সাফল্যে একাধিকবার স্বরাস্ট্র মন্ত্রণালয় থেকে সনদ ও সম্মাণনা প্রদান করেছেন।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা আহমেদ আবু জাফর এক প্রতিক্রিয়ায় বলেন, সাংবাদিকরা শুধু সংবাদই প্রকাশ করেনা। তাঁরা রাষ্ট্রের কাজেও অংশগ্রহন করতে পারেন। যার প্রকৃত উদাহরণ চট্টগ্রামের আকরাম। তিনি একাধিকবার জীবন-সংসারের ঝুঁকি নিয়ে এসব জলদস্যূ, অস্ত্র কারবারী, মাদক কারবারী গ্রুপের সাথে দফায় দফায় বৈঠক করে এরুপ শতশত বিপদগামী লোকজনকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে এনে কর্মসংস্থান সৃষ্টিতে উৎসাহিত করেছেন। আকরাম সারাদেশের সাংবাদিকদের আইকন।

আজ বৃহস্পতিবার সফলতার সাথে আত্মসমর্পণ পর্ব শেষে নিজ আইডিতে দেয়া অনুভূতি পাঠকদের উদ্দেশ্যে হুবহু তুলে ধরা হলো: আলহামদুলিল্লাহ, বাবাকে সাথে নিয়ে কাজের স্বীকৃতি গ্রহণ।
আজ( ১২/১১/২০২০) চট্টগ্রামের বাঁশখালীতে আমার মধ্যস্থতায় র‍্যাব-৭ এর সহযোগিতায় ১১টি বাহিনীর ৩৪ জন জলদস্যু আত্মসমর্পণ করে। তারা স্বাভাবিক জীবনে ফেরার প্রত্যয় নিয়ে আত্মসমর্পণ করে। আত্মসমর্পণ অনুষ্ঠানের মধ্যস্থতা করায় মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু এমপি, র‍্যাবের অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোস্তফা সারওয়ার এবং র‍্যাব-৭ এর অধিনায়ক লেঃ কর্ণেল মশিউর রহমান জুয়েল মহোদয়ের কাছ থেকে সম্মাননা স্মারক গ্রহণ।
আমার জীবনে এই দিনটার জন্য অপেক্ষা করছিলাম। আজ আমার বাবা সহ সম্মাননা গ্রহণের সুযোগ করে দেয়ার জন্য র‍্যাব-৭ এর অধিনায়ক লেঃ কর্ণেল মশিউর রহমান জুয়েল মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
সকলের প্রতি দোয়ার বিনীত অনুরোধ রইল।

এক প্রতিক্রিয়ায় আকরাম হোসেন বলেন, আমার মধ্যস্থতায় যদি কেউ ভাল পথে ফিরে আসে তবে সমাজে শৃঙ্খলা ফিরে আসবে। এরুপ কর্মকান্ড অব্যাহত থাকবে কিনা এরুপ জবাবে তিনি সরকার চাইলে অব্যাহত রাখবেন।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas