1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৮:৩০ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
বরগুনায় মাদকচক্রের নারী সদস্য সহ গ্রেফতার ৩ মুক্তিযুদ্ধে শহিদ পরিবারের সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ মহিপুরে আর্ন্তজাতিক প্রতিবন্ধী দিবস পালিত। কলাপাড়ায় ইয়াবাসহ পৌর ছাত্রলীগ সাধারন সম্পাদক জুয়েল গ্রেফতার। টাংগাইলে কৃষকলীগ সংগ্রামপুর ইউনিয়ন শাখা ত্রি- বার্ষিক সম্মেলনে সাবেক এমপি রানা। বেতাগী পৌরনির্বাচনে ৩৯ জন প্রার্থী মনােনয়ন পত্র দাখিল। কুয়াকাটা পৌরসভা নির্বাচনে- মেয়র প্রার্থী ৪ জনেরমনোনয়নপত্র জমা দিলেন। Investing In Intraday Inventory Tips কুয়াকাটায় জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ সমাবেশ। কলাপাড়ায় মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম করায়,ভাইয়া বাহিনীর প্রধান চেয়ারম্যান শিমু ও স্ত্রী বিএনপি নেত্রী এলিজাসহ গ্রেফতার- ৫ \

ভাগ্নিকে ধর্ষণের অভিযোগে কারাগারে খালু।

  • আপডেট সময় বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ৫৪ বার

আমাদের কুয়াকাটা ডেস্ক।।

গত মঙ্গলবার (১০ নভেম্বর) সকালে উপজেলার অচিন্তপুর ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রাম থেকে থেকে সোহাগ মিয়াকে গ্রেফতার করে পুলিশ।
এর আগে সোমবার (৯ নভেম্বর) রাতে ওই মেয়ের মা বাদী হয়ে সোহাগ মিয়াকে আসামি করে গৌরীপুর থানায় মামলা করেন।
পুলিশ জানায়, দুই বছর আগে সোহাগ মিয়া তার নিজের সন্তানদের দেখাশোনা করার জন্য স্ত্রীর আপন বড় বোনের ওই মেয়েটিকে নিজ বাড়িতে নিয়ে আসেন। চলতি বছরের অক্টোবরের প্রথম সপ্তাহ থেকে সোহাগ মিয়া ওই কিশোরীকে ধর্ষণ করে আসছেন।
সম্প্রতি ওই কিশোরী তার মায়ের বাড়িতে যাওয়া বন্ধ করে দেয়। কেন মায়ের বাড়িতে যাওয়া বন্ধ করেছে- বিষয়টি জানতে সোহাগ মিয়ার বাড়িতে যায় কিশোরীর মা। পরে সোহাগ মিয়ার বাড়িতে গিয়ে জানতে পারেন, তার কিশোরী মেয়ে তার খালুর দ্বারা ধর্ষণের শিকার হয়েছে। পরে ওই কিশোরীর মা গৌরীপুর থানায় মামলা করেন।

এ বিষয়ে গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন বলেন, আসামিকে গ্রেফতার করে আদালতের নির্দেশে জেলহাজতে পাঠানো হয়েছে। ওই কিশোরীকে ফরেনসিক পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas