1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১০:৪৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
একটি সরকারি ঘর পেলেই মাথা গুজার ঠাই পাবেন ৮০ বছরের বৃদ্ধা। গলাচিপায় ট্রলির ধাক্কায় বৃদ্ধের মৃত্যু। শার্শায় সীমান্তে পুলিশ ও বিজিবির পোশাক পরে গুপ্ত বাহিনী স্বর্ণ, মাদক চোরাচালানি পণ্য আটক করছে বলে অভিযোগ উঠেছে। কলাপাড়ায় সন্ত্রাসী হামলায় নাসির শিকদার নামে আহত হয়েছেন একজন। মধুখালীতে ঘরে অগ্নিসংযাগের প্রতিবাদে মানববন্ধন বেতাগী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের একক প্রার্থী এবিএম গােলাম কবির। বেনাপোল সীমান্তে থেকে ভারতীয় স্যালাইন সহ আটক ১ বাণিজ্য সহজীকরনে বেনাপোল বন্দরে যৌথ এন্ট্রি শাখার উদ্বোধন। দীপ্ত টিভিতে আসছে নতুন ধারাবাহিক নাটক ‘‌মাশরাফি জুনিয়র। Understanding Commercial Real-estate

চাঁদাবাজির নিউজ করায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি!

  • আপডেট সময় সোমবার, ৯ নভেম্বর, ২০২০
  • ৭৩ বার

আমাদের কুয়াকাটা ডেস্ক।

চট্টগ্রামে সকালের-সময় ডটকম পত্রিকার সাংবাদিক মোহাম্মদ ফোরকানকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

জানা গেছে, গত ৭ নভেম্বর সকালের-সময় অনলাইন পত্রিকায় “বায়েজিদে চাঁদা না পেয়ে ঘর ভাংচুর, হামলায় কেয়ারটেকার আহত” শিরোনামে সংবাদ প্রকাশ করা হয়। এতে ক্ষিপ্ত হয়ে মিজানুল কাদের ও তার সন্ত্রাসী বাহিনী সাংবাদিক মোহাম্মদ ফোরকানকে ০১৮৪২৮৪০৩৯৩ এই নাম্বার থেকে ফোন করে “তোর ভূয়া সাংবাদিকের গোষ্ঠী কিলায়, তুই যা লেখার লেখ” তুকে আমরা দেখে নিব” বলাসহ জীবননাশের হুমকি দিতে থাকে।

এতে সাংবাদিক মোহাম্মদ ফোরকান তার পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন। পরে এ বিষয়ে তিনি চট্টগ্রাম কতোয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জিডি নম্বর-৬৭৮

উল্লেখ্য, বায়েজিদের ছিন্নমূল এলাকায় মিজানুল কাদের তার সন্ত্রাসী বাহিনী লেলিয়ে দিয়ে চাঁদা দাবি করে চাঁদা না পেয়ে মঞ্জুরুল আলম নামক এক ব্যক্তির জায়গা দখল করতে গিয়ে জনতার ধাওয়া খেয়ে পালিয়েছিল। এতে মিজানুল কাদেরদের হামলায় একজন মহিলা কেয়ারটেকার আহত হয়। আহত কেয়ারটেকারকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

এ ব্যাপারে মঞ্জুরুল আলম বায়েজিদ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ সূত্রে জানা যায়, বায়েজিদ থানার ছিন্নমূল এলাকার চিহ্নিত সন্ত্রাসী মিজানুল কাদের ও আল আমিনের নেতৃত্বে একটি সংঘবদ্ধ চক্র দীর্ঘদিন চাঁদাবাজি করে আসছে। এবং চাঁদা না দিলে সাধারণ মানুষকে নানা ধরণের ভয়ভীতি ও হুমকি দিয়ে চাঁদা আদায় করে।

জানা যায়, ছিন্নমূলের সাধারণ সম্পাদক মশিউর রহমানের নেতৃত্বে মিজানুল কাদেররা সবধরনের অনৈতিক কর্মকান্ড করে বেড়াচ্ছে। এখানে তাদের জন্য ছিন্নমূল আলাদা একটা রাজ্য, এখানে তারা চাঁদাবাজি, মারধর, ছিনতাই, নেশাসহ নানা অপকর্ম করে বেড়ায়।
তাদের অতিষ্ঠে সাধারন মানুষের জীবন দূর্বিষহ হয়ে উঠেছে।

এদের ভয়ে এখানে কেউ মুখ খুলতে পারে না। কেউ কিছু বললে রাতের আঁধারে ছিন্নমূল নিয়ে নির্যাতন করে। তারা আইনের কোন তোয়াক্কা করে না। দেশে আইনের সুশাসন থাকা সত্ত্বেও তাদের কর্মকাণ্ডে অতিষ্ঠ এলাকাবাসী।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas