1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৪:২৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

ফ্রান্স সরকার কর্তৃক রাসুল (সঃ) এর বঙ্গচিত্র কার্টুন প্রদর্শনের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন আলীপুর।

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
  • ৭২ বার


মোঃ জাহিদ, স্টাফ রিপোর্টারঃ
ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব সর্বশেষ রাসুল মহানবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম-এর ব্যঙ্গ কার্টুন চিত্র প্রদর্শনের প্রতিবাদে পটুয়াখালী জেলার মহিপুর থানার আলীপুর বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ আসরের নামাযের পরে বিকাল ৪.১৫ মিনিটের সময় আলীপুর চৌরাস্তা থেকে শেখ রাসেল ব্রীজ দিয়ে জিরো পয়েন্ট হয়ে আলীপুর চৌরাস্তা পর্যন্ত বিশাল সমাবেশ হয়। উক্ত বিক্ষোভ মিছিলটি আলীপুরের তৌহিদী জনতার পক্ষ থেকে নেতৃত্ব দেন আলীপুর কেন্দ্রীয় জামে মসজিদের সম্মানিত খতিব ও পেশ ইমাম জনাব মুফতি মাওলানা বিল্লাল হোসাইন, তার সাথে ছিল আলীপুর কেন্দ্রীয় মসজিদের বর্তমান সভাপতি জনাব মোঃ মতিউর রহমান হাওলাদার, মসজিদের বর্তমান সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ নাসির উদ্দিন বিপ্লব, জনাব মোঃ মোসলেম উদ্দিন মুসা,

বিক্ষোভ সমাবেশ সফল করতে নিরাপত্তা দায়িত্ব পালন করতে মহিপুর থানার এস আই জনাব আসাদুজ্জামান স্যারের নেতৃত্বে বাংলাদেশ পুলিশ বাহিনীর ফ্রোস উপস্থিত হয়ে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেন।

বিক্ষোভ মিছিলে সকলের ফ্রান্স সরকারের প্রতি ক্ষিপ্ত হয়ে শ্লোগান দেন।

বিশ্ব নবীর অপমান

সইবেনা আর মুসলমান,

নাস্তিকতা নিপাত যাক

দ্বীন ইসলাম জিন্দাবাদ

স্লোগান শেষে সকল তৌহিদী জনতার সম্মুখে গুরুত্বপূর্ণ বক্তৃতা প্রাদান করেন আলীপুর চলাভাঙ্গা রশিয়া হাফিজিয়া নূরানী মাদরাসা সাবেক মুহতামিম

জনাব মাওলানা মোঃ মশিউর রহমান, তার বক্তব্যে সকল সারাদেশের মুসলমানদেরকে ফ্রান্সের সকল পন্য বয়কটের কঠিন হুশিয়ারি দেন।

আরো বক্তৃতা প্রদান করেনঃ কুয়াকাটা সাগর সৈকত মসজিদের পেশ ইমাম ও খতিব জনাব মাওলানা মোস্তফা কামাল।

গুরুত্বপূর্ণ বক্তৃতা প্রদান করেনঃ যুগান্তর পত্রিকার সাংবাদিক ও কুয়াকাটা সাগর কন্যা পত্রিকার সম্পাদক ও প্রকাশক, আলীপুর কেন্দ্রীয় জামে মসজিদের সফল সাধারণ সম্পাদক জনাব নাসির উদ্দিন বিপ্লব। তিনি বলেনঃ ফ্রান্স সরকারের বিরুদ্ধে বাংলাদেশ সরকার কর্তৃক প্রতিবাদ করে নাস্তিকদের ধ্বংসের বিষয় গুরুত্বপূর্ণ আলোচনা করেন।

গুরুত্বপূর্ণ আলোচনা করেন আলীপুর কেন্দ্রীয় জামে মসজিদের বর্তমান পেশ ইমাম ও খতিব জনাব মুফতি বেল্লাল হোসাইন। তিনি বলেন ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোকে প্রকাশ্যে সকল মিডিয়ার সামনে ক্ষমা চাইতে হবে। এবং রাষ্ট্রীয়ভাবে সংসদে নিন্দা প্রকাশ করতে হবে। এর পারে তৌহিদী জনতাদের নিয়ে রাসুল (সঃ) এর ভালবাসায় দোয়া মোনাজাতের মাধ্যমে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধনের সভার সমাপ্তি ঘোষণা করেন।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas