1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৫:২৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
কলাপাড়ায় ইয়াবাসহ পৌর ছাত্রলীগ সাধারন সম্পাদক জুয়েল গ্রেফতার। টাংগাইলে কৃষকলীগ সংগ্রামপুর ইউনিয়ন শাখা ত্রি- বার্ষিক সম্মেলনে সাবেক এমপি রানা। বেতাগী পৌরনির্বাচনে ৩৯ জন প্রার্থী মনােনয়ন পত্র দাখিল। কুয়াকাটা পৌরসভা নির্বাচনে- মেয়র প্রার্থী ৪ জনেরমনোনয়নপত্র জমা দিলেন। কুয়াকাটায় জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ সমাবেশ। কলাপাড়ায় মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম করায়,ভাইয়া বাহিনীর প্রধান চেয়ারম্যান শিমু ও স্ত্রী বিএনপি নেত্রী এলিজাসহ গ্রেফতার- ৫ \ কলাপাড়ায় পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র ছাড়াই চলছে অবৈধভাবে ইটভাটা, ক্ষতির স্বীকার এলাকাবাসী। যুগ্ম কমিশনারের বরখাস্ত চেয়ে বেনাপোল কাস্টমস হাউসে বিক্ষোভ। দেড় বছর পর বেনাপোল বর্ডার দিয়ে দেশে ফিরল ৪ বাংলাদেশি যুবতী। একটি সরকারি ঘর পেলেই মাথা গুজার ঠাই পাবেন ৮০ বছরের বৃদ্ধা।

মানবিক কাজের সম্মাননা স্বারক পেলেন রামু ব্লাড ডোনার্স সোসাইটি

  • আপডেট সময় মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ৪২ বার

প্রেস বিজ্ঞপ্তি:

সাভিরা সুলতানা লিয়া,,ব্যুরো প্রধান।।

মানবিক ও সামাজিক কাজে বিশেষ অবদান রাখার জন্য সম্মাননা স্বারক পেলেন রামু উপজেলার অন্যতম স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন রামু ব্লাড ডোনার্স সোসাইটি।

৩০ শে অক্টোবর শুক্রবার বিকাল ৪:৩০ মিনিটের সময় চটগ্রামের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন সীতাকুণ্ড ব্লাড ডোনেট গ্রুপের ৭ম বর্ষপূর্তি উদযাপন ও সারা বাংলা স্বেচ্ছাসেবী মিলন উপলক্ষে আয়োজিত আলোচনা সভা শেষে সামাজিক ও মানবিক কাজে বিশেষ অবদান রাখায় রামু ব্লাড ডোনার’স সোসাইটি’কে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

উল্লেখ্য রামু ব্লাড ডোনার্স সোসাইটি ২০১৯ সালের পহেলা জানুয়ারি রামুতে স্বেচ্ছাসেবী সংগঠন হিসাবে আত্নপ্রকাশ করে।
জানা যায়, সংগঠনটি প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে স্বেচ্ছায় রক্তদান এবং রক্তদানে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় কর্মসূচি,অসুস্থ গরিব অসহায় রোগীদের জন্য সহযোগিতা প্রদান,পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান,গরিব অসহায় শীতার্ত দের মাঝে শীত বস্ত্র বিতরণ, ঈদ উপহার, ইফতার বিতরণ, ছিন্নমূলের রাতের খাবার বিতরণ করা সহ নানা ধরণের সামাজিক ও মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছে । বর্তমানে উক্ত সংগঠনে রয়েছেন ৮০ জনেরও অধিক স্বেচ্ছাসেবক, যারা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন অসহায় মুমূর্ষু রোগীদের স্বেচ্ছায় রক্ত দিয়ে ও রক্তের ব্যবস্থা করে দেওয়া সহ নতুন নতুন রক্তদাতা তৈরী করার মাধ্যমে।
রামু ব্লাড ডোনার্স সোসাইটির পক্ষে সংগঠনের এডমিন রাশেদ কামাল ও সায়েদ জুয়েল সম্মাননা স্বারক গ্রহন করেন।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas