1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৩:৪২ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
টাংগাইলে কৃষকলীগ সংগ্রামপুর ইউনিয়ন শাখা ত্রি- বার্ষিক সম্মেলনে সাবেক এমপি রানা। বেতাগী পৌরনির্বাচনে ৩৯ জন প্রার্থী মনােনয়ন পত্র দাখিল। কুয়াকাটা পৌরসভা নির্বাচনে- মেয়র প্রার্থী ৪ জনেরমনোনয়নপত্র জমা দিলেন। কুয়াকাটায় জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ সমাবেশ। কলাপাড়ায় মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম করায়,ভাইয়া বাহিনীর প্রধান চেয়ারম্যান শিমু ও স্ত্রী বিএনপি নেত্রী এলিজাসহ গ্রেফতার- ৫ \ কলাপাড়ায় পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র ছাড়াই চলছে অবৈধভাবে ইটভাটা, ক্ষতির স্বীকার এলাকাবাসী। যুগ্ম কমিশনারের বরখাস্ত চেয়ে বেনাপোল কাস্টমস হাউসে বিক্ষোভ। দেড় বছর পর বেনাপোল বর্ডার দিয়ে দেশে ফিরল ৪ বাংলাদেশি যুবতী। একটি সরকারি ঘর পেলেই মাথা গুজার ঠাই পাবেন ৮০ বছরের বৃদ্ধা। গলাচিপায় ট্রলির ধাক্কায় বৃদ্ধের মৃত্যু।

কুয়াকাটায় ১১’শ জেলের মাঝে চাল কিতরণ।

  • আপডেট সময় মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ৯৬ বার


কুয়াকাটা প্রতিনিধি।।
প্রধান প্রজনন মৌসুম ইলিশ আহরণ থেকে বিরত থাকা কুয়াকাটা পৌর এলাকার ১১’শ জেলের মাঝে ২০কেজি করে চাল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার কুয়াকাটা পৌরসভার উদ্যোগে এ চাল বিতরণ করা হয়। কুয়াকাটা পৌর মেয়র আঃ বারেক মোল্লা নিজে উপস্থিত থেকে সুষ্ঠ ও স্বচ্ছভাবে জেলেদের মাঝে বিতরণ করেন। এসময় উপস্থিতত ছিলেন,উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ জহিরুন্নবী, ট্যাক অফিসার ইব্রাহিম খালিদ সহ পৌর কাউন্সিলর বৃন্দ। সরকার ঘোষিত ২২ দিনের নিষেধাজ্ঞা শেষ হচ্ছে আজ ৪ নভেম্বর রাত ১২টায়। এর মাত্র ১দিন আগে প্রনোদনার এ চাল পেয়ে খুশি জেলেরা।
কুয়াকাটা পৌর মেয়র আঃ বারেক মোল্লা বলেন,অবরোধের শেষ সময়ে এসে জেলেদের মাঝে প্রজনন মৌসুমের বিশেষ প্রনোদনার চাল স্বচ্ছভাবে বিতরণ করা হয়েছে। জেলেরা এতে খুবই খুশি হয়েছে।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas