1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৪:০৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
টাংগাইলে কৃষকলীগ সংগ্রামপুর ইউনিয়ন শাখা ত্রি- বার্ষিক সম্মেলনে সাবেক এমপি রানা। বেতাগী পৌরনির্বাচনে ৩৯ জন প্রার্থী মনােনয়ন পত্র দাখিল। কুয়াকাটা পৌরসভা নির্বাচনে- মেয়র প্রার্থী ৪ জনেরমনোনয়নপত্র জমা দিলেন। কুয়াকাটায় জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ সমাবেশ। কলাপাড়ায় মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম করায়,ভাইয়া বাহিনীর প্রধান চেয়ারম্যান শিমু ও স্ত্রী বিএনপি নেত্রী এলিজাসহ গ্রেফতার- ৫ \ কলাপাড়ায় পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র ছাড়াই চলছে অবৈধভাবে ইটভাটা, ক্ষতির স্বীকার এলাকাবাসী। যুগ্ম কমিশনারের বরখাস্ত চেয়ে বেনাপোল কাস্টমস হাউসে বিক্ষোভ। দেড় বছর পর বেনাপোল বর্ডার দিয়ে দেশে ফিরল ৪ বাংলাদেশি যুবতী। একটি সরকারি ঘর পেলেই মাথা গুজার ঠাই পাবেন ৮০ বছরের বৃদ্ধা। গলাচিপায় ট্রলির ধাক্কায় বৃদ্ধের মৃত্যু।

পটুয়াখালী জেলার আমখোলা ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু হয়েছে।

  • আপডেট সময় শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ৫০ বার

আনোয়ার হোসেন : পটুয়াখালী জেলার আমখোলা ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু হয়েছে।
অপরাধ প্রতিরোধে জনগণের সম্পৃক্ততা বাড়াতে বিট পুলিশিং কার্যক্রমের অফিস উদ্বোধন করা হয়েছে ।
১৭ অক্টোবর ২০২০ ইং রোজ শনিবার সকাল ১০ ঘটিকায়।

পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নে ৪ নং বিট পুলিশিং অফিস উদ্বোধন করেন অতিরিক্ত জেলা পুলিশ সুপার জনাব মোহাম্মদ মাহফুজুর রহমান।
জানা গেছে, পুলিশি সেবা জনগণের দ্বারপ্রান্তে নিয়ে যেতে বিট পুলিশিং কার্যক্রমের যাত্রা।

“নারী ধর্ষন ও নির্যাতন বন্ধ করি,
নারী বান্ধব দেশ গড়ি” স্লোগানকে সামনে রেখে উপজেলার আমখোলা ইউনিয়নে বিট পুলিশিং অফিস উদ্বোধন করা হয়। এরপর আমখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব কামরুজ্জামান মনির হোসেন এর সভাপতিত্বে আমখোলা ইউনিয়ন পরিষদের মিলনায়তনে সকাল ১০ঘটিকায় আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন উক্ত ইউনিয়নের মহিলা ইউপি সদস্য সহ সকল সদস্যগন এবং গ্রাম পুলিশ,বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক ও এলাকার সর্ব স্তরের জনগন।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহমান।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, নারী নির্যাতন ও ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।তিনি আরো বলেন,যারা সমাজে পুরুষ হিসেবে এসব অপকর্ম বা অপরাধ করে তাদের প্রতি ঘৃনা জানান তিনি।

প্রতিটি ইউনিয়নের গ্রাম পর্যায়ে বিট পুলিশিং অফিস চালু করা হয়েছে। পুলিশি সেবাকে জনগণের দোড়গোড়ায় নিয়ে যেতে আমাদের এ কার্যক্রম। তিনি আরও বলেন বিট পুলিশিংয়ের মাধ্যমে অপরাধ কমিয়ে আনতে জনগণের সঙ্গে পুলিশের নিবিড় সম্পর্ক তৈরি হবে। এতে মাদকসহ সব ধরনের সামাজিক অপরাধ নিয়ন্ত্রণ করা সম্ভব হবে।
অনুষ্ঠানটি পরিচালনা করেন ১নং আমখোলা ইউনিয়নের ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃরেজাউল করিম বাবু।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas