1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৬:১৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

শারদীয় দূর্গাপুজার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সালমা খাতুন।

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ৮৪ বার

আশরাফ হোসেন শ্যামনগর প্রতিনিধি।।

শারদীয় দূর্গোৎসব উপলক্ষে শ্যামনগর মুন্সিগঞ্জ ইউনিয়নসহ দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। ৭ নং মুন্সিগঞ্জ ইউনিয়নে ৪•৫ ও ৬ নং ওয়ার্ড়ের সংরক্ষীত মহিলা আসনে ইউপি সদস্যা প্রার্থী মোছাঃ সালমা খাতুন । হিন্দু ধর্মের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শ্রী শ্রী দূর্গা পূজায় হিন্দু ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানিয়েছেন। দুর্গাপূজা শুধু হিন্দু সম্প্রদায়ের উৎসবই নয়, এটি আজ সর্বজনীন উৎসবে পরিণত হয়েছে।মেম্বার প্রার্থী সালমা খাতুন শুভেচ্ছা বানীতে বলেন, এ উৎসব শুধু হিন্দু সম্প্রদায়ের জন্য নয়; বরং জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে আমাদের জাতীয় ঐক্য চেতনায় এটি একটি মহামিলনোৎসব। এই শুভ দিনে আমাদের শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ
ইউনিয়ন সহ দেশবিদেশ সবাইকে জানাই শারদীয় শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন। “অশুভ শক্তির বিনাশ এবং সত্য ও সুন্দরের আরাধনা,সমাজে অন্যায়, অবিচার, অশুভ ও অসুরশক্তি দমনের মাধ্যমে শান্তিপ্রতিষ্ঠার লক্ষ্যে শারদীয় দুর্গোৎসবের প্রধান বৈশিষ্ট্য। “ধর্ম যার যার, উৎসব সবার – তাই আমরা সবাই একসঙ্গে উৎসব পালন করব। বাংলাদেশ ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মানুষের নিরাপদ আবাসভূমি।”বাংলাদেশে আবহমানকাল থেকে একসঙ্গে হিন্দু, মুসলমান, বৌদ্ধ, খ্রিস্টান ধর্মাবলম্বী মিলেমিশে বসবাস করে আসছে। সম্মিলিত প্রচেষ্টায় সাম্প্রদায়িক ভেদাভেদ ভুলে হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রীষ্টান তথা সকল ধর্ম বর্ণ নির্বিশেষ সকলেই এই উৎসবে সামিল হই। এর মাধ্যমে সকল ধর্মাবলম্বী মানুষের মধ্যে ভ্রাতৃত্বের বন্ধন আরো সুুদৃঢ় হব। দুর্গাপূজা উপলক্ষে আমি হিন্দু ধর্মাবলম্বীসহ সকল নাগরিকের শান্তি, কল্যাণ ও সমৃদ্ধি কামনা করি।

মেম্বার প্রার্থি সালমা খাতুন এলাকার হতদরিদ্র মানুষের উন্নয়নে তাঁর নিরন্তর প্রয়াস। রাস্তা ঘাটের উন্নয়ন, শিক্ষা ও স্বাস্থ্য সেবায় বিশেষ অবদান, সামাজিক উন্নয়নসহ বিভিন্ন প্রকল্পের বাস্তবায়নে দায়িত্বশীলতার পরিচয় দিয়েছেন তিনি।মুন্সিগঞ্জ ইউনিয়নের ৪•৫ ও ৬নং ওয়ার্ডের আলোকিত মুখ হিসেবে পরিচিত সালমা খাতুন নিজের সাফল্যের কারণে বিভিন্ন সংগঠন কর্তৃক নানা ভাবে প্রশংসিত হয়েছেন। ব্যক্তি জীবনে তিনি অত্যান্ত নম্র, ভদ্র তাঁর মাঝে কোন অহংকার নেই। নিরহংকারী এই মানুষটি দলমত নির্বিশেষে সকলের কাছে প্রিয়।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas