1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৩:৫১ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
দীপ্ত টিভিতে আসছে নতুন ধারাবাহিক নাটক ‘‌মাশরাফি জুনিয়র। চাঁপাইনবাবগঞ্জের সম্ভাবনাময় নির্ধারিত পর্যটন এলাকা পরিদর্শন করলেন পর্যটন যুগ্ন সচিব। আমতলী সরকারি কলেজে অতিরিক্ত ফি আদায়ের প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন। গোদাগাড়ীতে ৪২ তম জাতীর বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ,মেলা উদ্বোধন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত। যশোর শার্শায় ৪র্থ শ্রেণীর ছাত্রী ধর্ষণ চেষ্টার রিপোট প্রকাশ করায় সাংবাদিকে প্রকাশ্যে হত্যার হুমকি। সাভারে ওয়াসিল উদ্দিন স্মৃতি শর্টপিচ ক্রিকেট নাইট টুর্নামেন্ট উদ্বোধন ৫ দফা দাবী বাস্তবায়নের দাবিতে ফরিদপুর চিনিকল ফটক সভা ও বিক্ষাভ কলাপাড়ায় চার মাসের অন্তঃসত্ত্বা গৃহবধুর লাশ উদ্ধার। পটুয়াখালীর কলাপাড়ায় ফর্মেসির মালিককে জরিমানা ও সিল গালা করেছে ভ্রাম্যমাণ আদালত। Celebrity Weddings & Latina Brides to be

মোদী ক্ষমতায় থাকলে ভারত-পাকিস্তান সিরিজের সুযোগ নেই: আফ্রিদি

  • আপডেট সময় রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৫৮ বার

স্পোর্টস ডেস্কঃ বৈশ্বিক ক্রিকেটে ভারত-পাকিস্তান সিরিজ মানেই বাড়তি উন্মাদনা। এই একটি সিরিজকে ঘিরে দু’দেশের রাজনৈতিক অঙ্গনও বেশ সরব থাকে।

তবে এই রাজনৈতিক কারণেই দীর্ঘ দিন ধরে দু’দেশের দ্বিপাক্ষিক কোনো সিরিজ আলোর মুখ দেখছে না।

আর নরেন্দ্র মোদী সরকার যতদিন ভারতের ক্ষমতায় থাকবে, ততদিন দু’দেশের মাঝে কোনো সিরিজের সম্ভাবনা নেই বলে জানিয়ে দিয়েছেন পাকিস্তানের সাবেক তারকা অলরাউন্ডার শহীদ আফ্রিদি। এ ব্যাপারে আরব নিউজকে দেওয়ার এক সাক্ষাৎকারে আফ্রিদি বলেন, ‘পাকিস্তানের সরকার সবসময়ই তৈরি রয়েছে। তবে বর্তমান ভারতীয় সরকারের ক্ষমতায় এই সিরিজের (পাকিস্তান-ভারত) কোনো সুযোগ নেই।

মোদী ক্ষমতায় থাকা অবস্থায়, আমি দেখছি না এমন কিছু হবে। ’

এদিকে দু’দেশের বৈরিতার কারণে পাকিস্তানের ক্রিকেটাররাও আর্থিকভাবে ক্ষতির মুখে পড়ছে বলে মনে করেন আফ্রিদি।কেননা বিশ্বের সবচেয়ে বড় ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগ আইপিএলে খেলতে পারছে না পাকিস্তানিরা।

তিনি আরও বলেন, ‘আইপিএল ক্রিকেট বিশ্বের বড় একটি ব্র্যান্ড। এটা দারুণ হতো যদি বাবর আজম ও অন্য পাকিস্তানিরা সেখানে গিয়ে খেলতো ও তাদের (ভারতের ক্রিকেটার) সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করতো। তাই আমি মনেকরি পাকিস্তানি ক্রিকেটাররা অনেক বড় সুযোগ হারাচ্ছে। ’

‘নিঃসন্দেহে আমি ভারতের ক্রিকেট উপভোগ করি। আমি তাদের মানুষদের কাছ থেকে যে ভালোবাসা পেয়েছি তা সবসময় সম্মান করি। আমি সামাজিক মাধ্যমে সবসময় বলি, আমি ভারত থেকে প্রচুর মেসেজ বাই ও অনেককে তার উত্তর দেই। আমি বিশ্বাস করি ভারত থেকে পাওয়া অভিজ্ঞতা ছিল অসাধারণ। ’-যোগ করে আফ্রিদি।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas