বরগুনায় ধানক্ষেত থেকে গরু ব্যবসায়ীর মরদেহ উদ্ধার।।

48

জুলহাস বরগুনা প্রতিনিধি: বরগুনার আমতলী উপজেলায় ধান ক্ষেত থেকে এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে আমতলী থানা পুলিশ। আজ সোমবার সকালে উপজেলার গুলিশাখালী ইউনিয়নের কলাগাছিয়া এলাকা থেকে এই লাশ উদ্ধার করা হয়।

ওই বৃদ্ধার নাম ইব্রাহিম হাওলাদার (৫০)। তিনি পশ্চিম কলাগাছিয়া এলাকার মৃত মৌজলী হাওলাদার মিয়ার ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, গতকাল রবিবার বিকাল সাড়ে ৩ টার দিকে বাড়ি থেকে বের হয়। পরে আর বাড়ি ফেরেনি। সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেও তাঁর সন্ধান পাওয়া যায়নি।

আজ (সোমবার) সকালে ধান ক্ষেত থেকে ইব্রাহিম হাওলাদার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন। পরে তারা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠান।

নিহত ইব্রাহিমের পুত্রবধূ সোহাগী বেগম সাংবাদিকদের বলেন, “গতকাল থেকেই আমার শ্বশুর নিখোঁজ। সকালে এলাকার লোকজন আলোচনা করায় ধানক্ষেতে গিয়ে আমার শ্বশুরের লাশ দেখতে পাই। তিনি বর্তমানে গরু ব্যবসা করতেন। সর্বদাই তার কাছে অনেক টাকা দেখা যেত। হয়তো টাকার জন্যই কেউ পরিকল্পিতভাবে এই হত্যাকান্ড ঘটিয়েছে। আমরা এই হত্যাকান্ডের বিচার চাই।”

আমতলী থানার সার্কেল এসপি জানান ,আমাদের ধারণা ইব্রাহিমকে পরিকল্পিতভাবে হত্যা করেছে। তার মাথায় ও পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। আমরা বিষয়টি তদন্ত সাপেক্ষে জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here