নারী সাংবাদিক মাহমুদা আক্তার মালার উপর সন্ত্রাসী হামলা।।

123

মোঃ শিফাত মাহমুদ ফাহিম বিশেষ, প্রতিনিধিঃ কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় নারী সাংবাদিক মাহমুদা আক্তার মালার (২৫) উপরে হামলা ও তাকে লাঞ্ছিত করার ঘটনা ঘটেছে। উক্ত ঘটনায় অপরাধীদের বিরুদ্ধে ইতিমধ্যে থানায় মামলা দায়ের করা হয়।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় মানিকখালী বাজারে এক ওষুধের দোকানে ওষুধ কিনতে গেলে স্থানীয় কিছু নেশাগ্রস্ত যুবক তাকে কিল ঘুষি ও লাথি মেরে লাঞ্ছিত করে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রাতে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন।

সাংবাদিক মাহমুদা আক্তার মালা বাংলাদেশ দৈনিক সন্ধ্যাবাণীর প্রতিনিধি, নিরাপদ সড়ক চাই এর কেন্দ্রীয় সদস্য, আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের মহিলা সম্পাদক।

উপজেলার মুমুরদিয়া ইউনিয়নের ধনকীপাড়া গ্রামের সাহাদাত হোসেন মিলনের মেয়ে মালা। মামলার অভিযোগ ও প্রত্যক্ষদর্শীদের নিকট থেকে জানা যায়, বৃহস্পতিবার তিনি ঢাকা থেকে জরুরি কাজে কটিয়াদীতে আসেন। কাজ শেষ করে মানিকখালী হয়ে বাড়ি ফেরার পথে প্রয়োজনীয় কিছু ওষুধ নিতে মানিকখালী বাজারের আদম আলীর ওষুধের দোকানে যান।

সেখানে অনেক লোকের জটলা দেখে তাদের একজনকে সাংবাদিক মাহমুদা আক্তার মালা কৌতুহলবশত জিজ্ঞাসা করতেই প্রতি উত্তরে স্থানীয় জনৈক সামছুদ্দিনের ছেলে ফয়সাল নামের এক যুবক কি হয়েছে তা আপনাকে বলতে হবে? বলে চেঁচিয়ে ওঠেন। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি এবং সাংবাদিক মাহমুদাকে কিল ঘুষি মেরে আহত করে। কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন মাহমুদা জানান, দোকানে জটলা দেখে কি বিষয় জানতে চাওয়ায় এক যুবক তাকে কিল ঘুষি মারতে থাকে।

এ ব্যাপারে সাংবাদিক মাহমুদা আক্তার মালা কটিয়াদী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন। অভিযোগটি নিয়মিত রেকর্ড হয়েছে বলে প্রতিবেদককে জানিয়েছেন কটিয়াদী থানার ওসি এম এ জলিল? আহত সাংবাদিক কে দেখতে ও সমবেদনা জানাতে কটিয়াদি প্রেসক্লাব, রিপোর্টার ইউনিটি ও বিএমএসএফ এর নেতৃবৃন্দ হাসপাতালে ছুটে যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here