বরগুনার নিখোঁজ কমল কান্তির মরদেহ পদ্মানদীর চড়ে! ডিএনএ টেষ্টের অপেক্ষায় বামনা থানা পুলিশ

116

জুলহাস বরগুনা প্রতিনিধিঃ বরগুনার ইটভাটা ম্যনেজার কমল কান্তির গলিত মরদেহ পদ্মার চড়ে পাওয়া গেছে বলে জানা যায়। গতকাল শুক্রবার সন্ধ্যা ছয়টার সময় জাজীরা থানার মাঝির ঘাট পদ্মা নদীর চড় থেকে কমল কান্তির গলিত মরদেহ উদ্ধার করেছে জাজীরা থানা পুলিশ।গলিত মরদেহর সাথে পরিহিত পোষাকের, উপরে লাইফ জ্যাকেট সহ প্যান্টের পকেটে টাকা, জাতীয় পরিচয়পত্র, এবং কলেজের অাইডিকার্ড পাওয়া গেছে বলে জানা যায়।

গত ২১ সেপ্টেম্বর বামনার এম বি এম ইটভাটার কিছু মালামাল কিনতে রাফিন সাফিন গারিতে ঢাকা যাচ্ছিল। গত-(২২) সেপ্টেম্বর সকাল তার স্ত্রী অনিতার সাথে মুঠো ফোনে কথা হয়েছিল। ফেরিঘাট থেকে স্পিডবোট যোগে ঢাকা যাচ্ছিল তার পর থেকে পরিবারের সাথে আরকোন যোগাযোগ হয়নি। তখন থেকেই কমল কান্তি নিখোঁজ রয়েছেন।গত২২ সেপ্টম্বর সকালে মাওয়া ঘাটে স্পিডবোট মুখো-মুখি সংঘর্ষ হবার ঘটনা ঘটেছিল বলে জানা যায়।

এব্যাপারে বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুজ্জামান মাসুদ জানান-কমল কান্তির স্ত্রী অনিতা রানীর সাধারন ডায়রিতে বর্ণনা দেওয়া বিবরণের সাথে মিলিয়ে এবং পকেটে পাওয়া জাতীয় পরিচয় পত্র,কলেজ কার্ড দেখে বোঝাযাচ্ছে জাজিরা থানা চড়ে পাওয়া মরদেহ নিখোঁজ কমল কান্তির। তবে ডিএনএ টেষ্ট রিপোর্ট হাতেপেলে নিশ্চিত হওয়া যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here