বরগুনায় সাকিব আল হাসান এ-র শাস্তির বিরুদ্ধে মানববন্ধন করেছে সাকিব ভক্তরা।।

120

জুলহাস বরগুনা প্রতিনিধি:বিশ্বসেরা অলরাউন্ডার ও বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক সাকিব আল হাসানকে সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ ঘোষণা করার প্রতিবাদে মানববন্ধন করেছে বরগুনা সরকারি কলেজের শিক্ষার্থীরা।

শনিবার (২০ নভেম্বর ) সকালে প্রেসক্লাব চত্বর সামনে এ কর্মসূচি পালন করা হয়। এতে কলেজ শিক্ষার্থীসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

এ সময় শিক্ষার্থীরা দাবি করেন, সাকিবকে ষড়যন্ত্রমূলকভাবে আইসিসি নিষিদ্ধ করেছে। এছাড়া সাকিবকে দলে ফিরিয়ে আনতে হবে। কারও স্বার্থ হাসিলের জন্য এমন খেলোয়াড়কে মাঠের বাইরে দেখতে চায় না দেশবাসী।

একইসঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান নাজমুল হাসান পাপনকে বোর্ড থেকে অপসারণ করা ও বাংলাদেশের ক্রিকেট ধ্বংসের দেশি-বিদেশি চক্রান্তের প্রতিবাদ জানায় তারা।

মানববন্ধনে বক্তারা বলেন-সাকিবকে নিষেধাজ্ঞার ব্যাপারে বিসিবির আন্তরিকতার অভাব আছে। শুধুমাত্র মিডিয়ার সামনে সাকিবের সঙ্গেই আছি বললেই হবেনা, বাস্তবে আইসিসির কাছে প্রতিবেদন দিতে হবে।

সাকিব কোন অপরাধ করেনি, একটি মাত্র ভুল করেছে। এই ভুলের জন্য এতো বড় শাস্তি হতে পারেনা। বাংলাদেশ ক্রিকেটকে ধবংস করতে আন্তর্জাতিক একটি চক্র এ ষড়যন্ত্র করছে। বিসিবিকে প্রকৃতভাবে সাকিবের পক্ষে এসে আইসিসির কাছে আবেদন শাস্তি কমিয়ে আনার জোর দাবি জানান।

বক্তারা বলেন-আমরা আইসিসির রায়ের প্রতি শ্রদ্ধাশীল। আমরা চাই বাংলাদেশ ও বিশ্ব ক্রিকেটের এক কিংবদন্তী হিসেবে সাকিবের নিষেধাজ্ঞা পূর্ণবিবেচনা করা হোক। শাস্তি কমিয়ে খুবই শীঘ্রই মাঠে ফিরে আসুক ১৬ কোটি ক্রিকেট প্রেমীর প্রাণ সাকিব আল হাসান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here