কলাপাড়ায় চল্লিশ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার – ৪ ॥

39

রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি, ০২ নভেম্বর ঃ কলাপাড়ায় চল্লিশ হাজার পিস ইয়াবাসহ চারজনকে জনকে আটক করেছে পুলিশ। শনিবার গভীর রাতে চাকামইয়া ইউনিয়নের নেওয়াপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে পিতা-পুত্র ও একই এলাকা থেকে আরও দুই জনকে আটক করা হয়। আটকৃতরা হল ইউসুফ তালুকদার (৭০) তার পুত্র আলমাস তালুকদার (৪৩), মুছা ঘরামী (৩২) ও সুমন মাঝি (২৭)। আটককৃত মুছা চাকামাইয়া ইউনিয়নের বাইনবুনিয়া গ্রামের আবদুল আজিজ ঘরামীর ছেলে ও সুমন টিয়াখালী ইউনিয়নের নাচনাপাড়া গ্রামের বজলু মাঝির ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শনিবার গভীররাতে পিতা ইউসুফ তালুকদার ও তার ছেলে আলামাস তালুকদারের নিজবাড়ি থেকে আটক করা হয়। এসময় তাদের ঘরের মাটির নিচসহ শরীরের বিভিন্ন স্থান থেকে চল্লিশ হাজার পিচ ইয়াবা উদ্ধার করে। পরে তাদের তথ্য মতে মুছা ঘরামী ও সুমন মাঝিকে একই এলাকা থেকে আটক করা হয়। তবে ইয়াবা চালানের মূল হোতা ইউসুফের ছোট পুত্র বনি ইয়ামিনকে এখনও গ্রেফতারের করতে পারেনি পুলিশ।

কলাপাড়া সার্কেলে অতিরিক্ত পুলিশ সুপার আলী মোহাম্মদ জানান, আটকৃতরা দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। ইয়াবা চালানের মূল হোতা বনি ইয়ামিনকে গ্রেফতারের চেষ্টা চলছে। এঘটনায় কলাপাড়া থানায় পাচ জনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here