কুয়াকাটা রাস মেলায় বেলুন বিক্রি সম্পুর্ন নিষিদ্ধ।। (পুলিশ সুপার)

39

আমাদের কুয়াকাটা ডেস্ক।। কুয়াকাটা সমুদ্রসৈকতে আগামী ১১ নভেম্বর থেকে তিন দিনব‌্যাপী রাসমেলা সুষ্ঠুভাবে আয়োজন করার লক্ষ্যে জেলা প্রশাসন, পুজা উদযাপন কমিটি এবং র‌্যাব-পুলিশের পক্ষ থেকে নানা আয়োজন চলছে।

বুধবার রাজধানী ঢাকার রুপনগরে বেলুন ফুলানো সিলিন্ডার বিস্ফোরণে হতাহতের পর বৃহস্পতিবার সকালে সংশ্লিষ্টদের নিয়ে জরুরি বৈঠকে বসেন পটুয়াখালীর এসপি মোহাম্মদ মইনুল হাসান।

পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে অনুষ্ঠিত বৈঠকে এসপি মইনুল হাসান বলেন,  রাসমেলায় যেন রুপনগরের ঘটনা না ঘটে- সেই দিকে সচেতন থাকতে হবে। দেশের দূর-দূরান্ত থেকে অগণিত পুণ‌্যার্থীরা পরিবার নিয়ে মেলায় আসবে। তাদের নিরাপত্তার লক্ষ্যে সব ব্যবস্থা নিশ্চিত করতে হবে।

তিনি বলেন, বিশেষ করে নারীদের নিরাপত্তা এবং স্নানবস্ত্র পরিধানের জন্য সুব্যবস্থা নিশ্চিত করতে হবে। রাসমেলায় বেলুন ফুলিয়ে শিশুদের আনন্দ না দিলে এমন কোনো ক্ষতি হবে না। এতে বরং হতাহতের আশঙ্কা থাকবে না।মেলায় বেলুন নিষিদ্ধ করা হয়েছে বলে জানান পুলিশ সুপার।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান, শেখ বিলাল হোসেন,  কলাপাড়া পৌর মেয়র বিপুল হালদার, রাসমেলা উদযাপন কমিটির সভাপতি অ‌্যাডভোকেট কাজল বরণ দাস, ওই মন্দিরের সেবায়েত ব্রহ্মচারী শিশির মহারাজ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here