রাশেদ খান মেননকে উদ্দেশ্য করে বলেন,বিভ্রান্তিকর বক্তব্য প্রত্যাহার করুন।(সাবেক চীফ হুইপ)

42

 

জসিম উদ্দিন আহম্মেদ, পটুয়াখালী প্রতিনিধি।।সাবেক চীফ হুইপ ও পটুয়াখালী-২ আসনের সংসদ সদস্য আ.স.ম. ফিরোজ, রাশেদ খান মেননকে উদ্দেশ্য করে বলেছেন, বিভ্রান্তিকর বক্তব্য প্রত্যাহার করুন। জাতির কাছে ক্ষমা চান। শেখ হাসিনা যখন দুর্নীতির বিরুদ্ধে শুদ্ধি অভিযান শুরু করেছেন, তখন একটি চক্র দেশকে অস্থিতিশীল করার পায়তারা করছেন। আর তিনি তাদের বাতাসে পাল উড়ানোর চেষ্টা করছেন। এতদিন শেখ হাসিনার জয়গান করেছেন, এখন মন্ত্রীত্ব না পাওয়ার বেদনায় আপনি এই অশালীন কথা বলে আওয়ামী লীগকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছেন।

আজ পটুয়াখালীর বাউফলের কাছিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আ.স.ম. ফিরোজ এ কথা বলেন।

কাছিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবুল আখতারের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে তিনি আরো বলেন, যারা দলের জন্য নিবেদিত প্রাণ, যারা সকল প্রকার লোভ লালশার উর্ধে উঠে দলকে ভালবাসবেন তাদেরকেই এই সম্মেলনের মাধ্যমে দলে অর্ন্তভূক্ত করা হবে। কোন ভাবেই অনুপ্রশেকারীদের দলে ঠাই হবে না।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পটুয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক আবদুল মান্নান, বাউফল উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার প্রমূখ।

পরে সম্মেলনে বাবুল আখতারকে সভাপতি এবং শহিদুল ইসলামকে সাধারন সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here