বাউফলে এক ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করেছে দূর্বৃত্তরা।

36

বাউফল প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফলের সাবুপুরা গ্রামে সিদ্দিক শরিফ নামে এক ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করেছে দূর্বৃত্তরা। ১৯অক্টোবর শনিবার রাত পৌঁনে ৮টার দিকে উপজেলার বগা ইউনিয়নের সাবুপুরা গ্রামে ঘটে ওই ঘটনা। নিহতের বোন জানান, প্রতিদিন এশার নামাজের আযান শেষে তিনি বাড়ীতে ফিরেন।একটু দেরি হওয়াতে আমরা ফোন দিয়ে তার মোবাইল ফোন বন্ধ পাই।

এর কিছু সময় পরে রাত পৌঁনে ৮টার দিকে এলাকার মানুষের ডাক চিৎকার শুনতে পাই। পরে আমার ভাইর কথা শুনতে পাই। ততক্ষণে স্হানীয়রা আমাদের বাড়ীর দক্ষিন দিকের রাস্তার পার্শ্ব থেকে উদ্ধার করে বগা ইউপির আপন ডায়াগনাষ্টিক সেন্টারে নিয়ে আসে। সেখান থেকে তাঁকে বাউফল উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়ে আসলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আখতারুজ্জামান তাঁকে মৃত ঘোষনা করেন। তবে কি কারনে এই হত্যাকান্ড ঘটেছে এ বিষয়ে তাৎক্ষনিকভাবে কিছুই জানাতে পারেনি নিহতের পরিবারের সদস্যরা।

নিহত সিদ্দিক শরীফ দুবাই থেকে এসে মুদি মনোহরী, ফ্লেক্সিলোড ও বিকাশের ব্যবসা করেতন। নিহতের পিতার নাম মোঃ আইজুদ্দিন শরীফ। তার স্ত্রী, দুই মেয়ে ও ১টি পুত্র সন্তান রয়েছে। এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, উপজেলার গুরত্বপূর্ণস্হানে তল্লাশি চৌকি বসানো হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here