কুয়াকাটায় বিশ্ব তামাকমুক্ত দিবস-২০১৯ পালিত ॥

50

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি ॥
কুয়াকাটা বিশ্ব তামাকমুক্ত দিবস-২০১৯ পালনের লক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা করা হয়েছে। উপকূলীয় মানব উন্নয়ন সংস্থা (সিকোডা), এসএসডিপি ও গ্রামবাংলা উন্নয়ন কমিটির উদ্যোগে বুধবার বিকেলে পর্যটন নগরী কুয়াকাটায় এদিবস পালন করা হয়। এ উপলক্ষ্যে কুয়াকাটার সৈকত থেকে এক র‌্যালী বের করা হয়।
র‌্যালীটি পর্যটন নগরী কুয়াকাটার গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন শেষে জিরো পয়েন্টে এসে শেষ হয়। পরে জন সচেতনতামূলক এক সভা করা হয়। সভায় সভাপতিত্ব করেন উপকূলীয় মানব উন্নয়ন সংস্থা (সিকোডা)’র উপদেষ্টা ও ঘূর্ণীঝড় প্রস্তুতি কর্মসূচী (সিপিপি’র লতাচাপলী ইউনিয়ন সভাপতি শফিকুল আলম।
সভায় বিশ্ব তামাকমুক্ত দিবসের উপর আলোচনা করেন উপকূলীয় মানব উন্নয়ন সংস্থা (সিকোডা)’র নির্বাহী পরিচালক ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)’র কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক মোঃ মিজানুর রহমান।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কুয়াকাটা খানাবাদ ডিগ্রী কলেজের ইংরেজী প্রভাষক এম, জাকির হোসাইন, মহিপুর মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রী কলেজের ইংরেজী প্রভাষক সাইদুর রহমান ও সোনার বাংলা ফাউন্ডেশন বরিশাল বিভাগীয় প্রধান সমন্বয়ক মোঃ মজিবর রহমান প্রমুখ।
অনুষ্ঠান পরিচালনা করেন আবুল হোসেন রাজু ও খায়রুল ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here