সাংবাদিক জাহিদ রিপনের রোগ মুক্তি কামনা

172

মোঃ হাবিবুল্লাহ খান রাব্বী, (সম্পাদক) ‌আমাদের কুয়াকাটা ডট কম :

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ইলেক্ট্রনিক্স মিডিয়া এটি এন বাংলা ও এটি এন নিউস টেলিভিশনের পটুয়াখালী জেলা প্রতিনিধি সাংবাদিক জাহিদ রিপন। তার রোগ মুক্তির জন্য মহান আল্লাহ তা’য়ালার কাছে প্রার্থনা করেছেন অনলাইন সংবাদ মাধ্যম ‌‌‌আমাদের কুয়াকাটা ডট কম’র পরিবারবর্গ।

১১ জুন মঙ্গলবার যোহর নামাজ বাদ মহান আল্লাহ তা’য়ালা দ্রুত ওই সাংবাদিককে সুস্থ্যতা দান করুক এমন প্রার্থনা করা হয়। যাতে খুব সহজেই পরিবার ও গণমাধ্যম বন্ধুদের কাছে ফিরে এসে কর্ম পরিচালনা করতে পারে।

এছাড়াও স্থানীয় সকলের প্রিয় ব্যাক্তি ও মিষ্টি ভাষি ওই সাংবাদিক কলাপাড়া উপজেলার গণমাধ্যম সংগঠিত কয়েকটি সংগঠনের সাথে সম্পৃক্ত। তাই সংগঠন গুলো বিভিন্ন সময় তার জন্য দোয়া মোনাজাত করেছেন।

এরই ধারাবাহিকতায় মহিপুর থানা প্রেসক্লাবের আয়োজনে (এটিএন বাংলা, এটিএন নিউজ, দৈনিক দেশ রুপান্তর পটুয়াখালী প্রতিনিধি, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারন সম্পাদক ও মহিপুর প্রেসক্লাবের সদস্য সাংবাদিক জাহিদ রিপন)’র আশু রোগ মুক্তি কামনায় দোয়া-মিলাদ।

১১ জুন মঙ্গলবার সন্ধ্যায় সুদিরপুর জামে মসজিদের ইমাম হাফেজ আবদুল মালেক’র পরিচালনায় মহিপুর প্রেসক্লাব মিলনায়তনে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন মহিপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ মনিরুল ইসলাম, মহিপুর থানার এস আই শামসুল আলম খান, মহিপুর প্রেসক্লাবের সিনিয়র সদস্য রাসেল কবির মুরাদ, যুগ্ন সাধারন সম্পাদক ফরাজী মো. ইমরান, সাংগঠনিক সম্পাদক ফরিদ উদ্দিন বিপু, দপ্তর সম্পাদক হাফিজুর রহমান আকাশ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here