সংবাদে ক্ষুদ্ধ মসজিদ কমিটির সভাপতি ও তার পুত্র কতৃক সাংবাদিক ও নিরীক্ষা কমিটিকে হুমকি প্রদান

101

রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ঃ

সংবাদের পর ক্ষুদ্ধ হয়ে উঠেছে কুয়াকাটা কেন্দ্রিয় বাইতুল আরজ মসজিদের সাবেক সভাপতি শাহ-আলম শেখ ও তার পুত্র বাচ্চু শেখ। ’সভাপতি, সম্পাদকের বিরুদ্ধে মসজিদের রক্ষ টাকা তসরূপের অভিযোগ’ শিরোনামে সংবাদ প্রকাশিত হলে বেশ কয়েকটি পত্রিকার সংবাদকর্মী, মসজিদের নিরীক্ষা কমিটির সাধারন সম্পাদক নুর আলম শেখ ও তার পরিবারের সদস্যদের শাররীকভাবে নির্যাতনসহ প্রাননাশের হুমকি দিয়েছেন । বিভিন্ন অঞ্চলিক ও অন-লাইন পোর্টালে প্রকাশিত সংবাদ নিয়ে অফিস গুলোতে শুরু করেছেন দেন-দরবার। এদিকে হুমকি দেয়ার বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেজবুকে স্ট্যাটাস দিয়েছেন হুমকীপ্রাপ্তদের অনেকেই।

এ ঘটনায় মহিপুর থানায় সাধারন ডায়েরী করেছেন নিরীক্ষা কমিটির সাধারন সম্পাদক নুর আলম শেখ। তিনি বলেন, গনমাধ্যমকর্মীদের কাছে টাকা আতœসাতের অভিযোগ তুলে ধরেছি এমন অভিযোগে আমাকে শারীরিক নির্যাতনসহ প্রাননাশের হুমকি দেয়া হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে কুয়াকাটা কেন্দ্রিয় বাইতুল আরজ মসজিদের সাবেক সভাপতি শাহ-আলম শেখ’র পুত্র বাচ্চু শেখ বলেন, সাংবাদিক আবুল হোসেন রাজুর সাথে ভ’ল বোবুঝির সৃষ্টি হয়েছে। নুর আলম শেখ কেন জিডি করলেন এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, নুর আলম শেখ আমার চাচা। তার সাথে এমন কিছু হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here