কলাপাড়ায় পৃথক ঘটনায় ইউপি সদস্য ও স্কুল ছাত্রী সহ আহত ১০

109

বিশ্বাস শিহাব পারভেজ মিঠু, কলাপাড়া ॥

পটুয়াখালীর কলাপাড়ায় পৃথক তিনটি ঘটনায় ইউপি সদস্য ও স্কুল ছাত্রীসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে। শুক্রবার সকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলার টিয়াখালী ইউনিয়নের মধ্য টিয়াখালী গ্রামে প্রতিপক্ষের হামলায় একই পরিবারে মা-ছেলে ও দাদী গুরুতর জখম হয়েছে। আশংকাজনক অবস্থায় মা নুরুনাহার (৩৫), ছেলে মো.হাসান (১৫), দাদী শাহানার বেগম (৬০) কে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে।

একই ইউনিয়নের পূর্ব টিয়াখালী গ্রামে বৃহস্পতিবার সন্ধ্যার দিকে স্থানীয় একটি বাজারের ইজারার টাকা তোলা নিয়ে দুই পক্ষের সংর্ঘষে ইউপি সদস্যসহ পাঁচজন আহত হয়েছে। উভয় পক্ষের নূরমোহাম্মদ প্যাদা (৬০), ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক প্যাদা (৭০), ইউপি সদস্য খোকন প্যাদা (৪৫), মজনু প্যাদা (২৫), গেলাম মোস্তফা (৭৫) কে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে একই দিন বৃহস্পতিবার শেষ বিকালে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলার ঘটনায় মো. মজিবর রহমান জোমাদ্দার (৫২) ও তার স্কুল পড়–য়া মেয়ে দশম শ্রেনীর ছাত্রী মোসা: জুই গুরুতর আহত হয়েছে। উপজেলার বালিয়াতলী ইউনিয়নের ছোট বালিয়াতলী গ্রামে এ ঘটনাটি ঘটে। তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। জুইয়ের অবস্থা সংকটাপন্ন হওয়ায় চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় বলে আহতের পিতা মজিবর রহমান জোমাদ্দার জানান ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here