গলাচিপায় মওলানার সঙ্গে তিন সন্তানের জননীর অডিও ফাঁস-এলাকায় তোলপাড়

56

মোঃনজরুল ইসলাম,গলাচিপাপ্রতিনিধি। ফাঁস হলো পটুয়াখালী জেলা গলাচিপা উপজেলার গোলখালী ইউনিয়নের ছোটগাবুয়া মহিলা দাখিল মাদ্রাসার শিক্ষক মাওলানা ইউছুফ এর এবং একই এলাকার হাফেজ শিকদার এর স্ত্রী রাবেয়া বেগমের মধ্যে কথোপকথনের দুইটি অডিও রেকর্ড। মাওলানা ইউছুফ এবং রাবেয়া বেগমের এই কথোপকথনের রেকর্ড বেশ আপত্তিকর হিসেবেই মতামত প্রকাশ করছেন এলাকার সিংহ ভাগ লোক।

এবিষয়ে মাওলানা ইউছুফ এর কাছে জানতে চাইলে তিনি এলাকাবাসীর উপর দোষ চাপিয়ে এঘটনা তার বিরুদ্ধে অপপ্রচার বলে মন্তব্য করেন এবং সংবাদ প্রকাশ না করার জন্য প্রতিবেদককে উৎকোষ দেয়ার ব্যর্থ চেষ্টা করেন। এবিষয়ে ছোটগাবুয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা ফেরদৌস এর ব্যাবহারকৃত মুঠোফোনে জানতে চাইলে বিষয়টি খুব আপত্তিকর ও লজ্জা জনক, অবশ্যই তদন্তের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন বলে জানান।

এব্যাপারে গলাচিপা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ গোলাম মোস্তোফা জানান, বিষয়টি অত্যান্ত ঘৃনিত অপরাধ, তবে তদন্তের মাধ্যমে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হবে।

শিক্ষা প্রতিষ্ঠানে প্রকৃত শিক্ষা দিয়ে প্রতিটি শিক্ষার্থীকে জাতীর মেরুদন্ড হিসেবে আগামিতে দেশের সম্পদ হিসেবে গোড়ে তুলবেন এমনটাই আশা করছেন সুশীল সমাজের জনসাধারণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here