কলাপাড়া আওয়ামীলীগ সবসময়ই সুসংগঠিত ও ঐক্যবদ্ধ

121

রাসেল কবির মুরাদ , কলাপাড়া প্রতিনিধি ঃ

কলাপাড়ায় স্থানীয় আওয়ামীলীগের পক্ষ থেকে পটুয়াখালী-৪, কলাপাড়া আসনের জাতীয় সংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রণালয সম্পর্কিত সংসদীয স্থাযী কমিটির সদস্য অধ্যক্ষ মহিব্বুর রহমান মুহিবকে গনসংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার শেষ বিকেলে কলাপাড়া শহীদ শেখ কামাল অডিটোরিযামে কলাপাডা উপজেলা আওযামী লীগ, পৌর আওযামী লীগ ও সকল সহযোগী অংগ-সংগঠন মিলে সংসদ সদস্যকে সম্বর্ধনা প্রদান করেছেন।

জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে জযলাভ ও প্রতিরক্ষা মন্ত্রণালয সম্পর্কিত সংসদীয স্থাযী কমিটির সদস্যপদ লাভ করায় তাকে এ সংবর্ধনা দেযা হযেছে। এর আগে এমপি মহিব্বুর রহমানের সম্বর্ধনা স্থলে যোগদান উপলক্ষে কলাপাডা উপজেলার বিভিন্ন স্থান থেকে পাঁচশতাধিক মোটরসাইকেল ও বিভিন্ন যানবাহন যোগে কলাপাড়া শহীদ শেখ কামাল অডিটোরিযামে জড়ো হন দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

সভায় উপজেলা আওযামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সুলতান মাহমুদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য মহিব্বুর রহমান মহিব। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবনির্বাচিত কলাপাডা উপজেলা চেযারম্যান ও উপজেলা আওযামী লীগের সাধারণ সম্পাদক এসএম রাকিবুল আহসান, বর্তমান উপজেলা চেযারম্যান আব্দুল মোতালেব তালুকদার, কলাপাডা পৌর মেযর ও পৌর আওযামীলীগের সভাপতি বিপুল হাওলাদার, নবনির্বাচিত কলাপাডা উপজেলা ভাইস চেযারম্যান শফিকুল আলম বাবুল, বর্তমান মহিলা ভাইসচেয়ারম্যান বিলকিস জাহান, নবনির্বাচিত মহিলা বাইসচেয়ারম্যান শাহিনা পারভিন সীমা, বালিযাতলী ইউপি চেযারম্যান এ বি এম হুমাযুন কবির।

সংবর্ধনা সভায় এমপি অধ্যক্ষ মুহিব তার বক্তৃতায বলেন দলকে সুসংগঠিত করতে সামনের দিকে এগিযে যেতে হবে , কলাপাড়া আওয়ামীলীগ সবসময় ঐক্যবদ্ধ ছিলো এবং থাকবে ইনশাআল্লাহ। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

সংবর্ধনার পর রাতে কলাপাড়া কেন্দ্রীয় শহিদ মিনারের সামনে অস্থাযী মঞ্চ নির্মাণ করে এক জাঁকজমকপূর্ণ সাংস্কৃতিক অনুষ্ঠানের আযোজন করা হয।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here