কলাপাড়ায় মেয়র নাইট অনুষ্ঠানে তোলপাড়-তদন্ত কমিটি গঠন

158

বিশ্বাস শিহাব পারভেজ মিঠু ,কলাপাড়া ।
পটুয়াখালীর কলাপাডায় কেন্দ্রীয শহীদ মিনারে বৈশাখ উপলক্ষে আয়োাজিত মেয়র নাইট অনুষ্ঠানে হিন্দিগানে এক তরুণীর নৃত্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরাল হওয়ায় সর্বত্র আলোচনার ঝড় বইছে।

বৃহস্পতিবার রাতে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এ ঘটনায় ইতিমধ্যে জেলা প্রশাসকের নির্দেশে উপজেলা প্রশাসন তিন সদস্য বিশষ্ট একটি তদন্ত কমিটি গঠন করেছে। উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মনোজ কুমার সাহাকে কমিটির প্রধান করে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে ।ওই কমিটির অপর সদস্যরা হলেন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সুমন চন্দ্র দেবনাথ ও ঘূর্নিঝড় প্রস্তুতি কর্মকর্তা মো: আসাদুজ্জামান।
সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা ভিডিওতে দেখা যায় এক তরুনী একটি হিন্দি গানে শহীদ মিনারের বেদীতে বিভিন্ন অ্ঙ্গং ভঙ্গিমায় নৃত্য পরিবেশন করছেন। এ সময উপস্থিত দর্শকরা করতালি দিয়ে ও শিস বাজিয়ে এবং বিভিন্ন অশ্লীল উক্তি করে তাদের অভিব্যক্তি প্রকাশ করছে। অনেকেই তাদের মোবাইল ফোনে এই ভিডিও ধারণ করেছেন।

এব্যাপরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: তানভীর রহমান জানান, শহীদ মিনারে হিন্দি গানের সাথে নৃত্যের ভিডিও ভাইরাল হয়। তার আলোকে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করে দেওয়া হয়েছে। আগামী তিন দিনের মধ্যে ওই কমিটিকে তদন্ত করে একটি প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। প্রতিবেদনপেলে সে আলোকে ব্যবস্থা নেয়া হবে।

তদন্ত কমিটির প্রধান সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মনোজ কুমার সাহা বলেন, চিঠি পেয়েছি, আগামী কাল থেকে তদন্ত কাজ শুরু করবো।

এ ব্যাপারে কলাপাডা পৌর মেয়র বিপুল হাওলদার সাংবাদিকদেও কাছে কোন মন্তব্য করতে রাজি হননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here