রাসেল কবির মুরাদ ঃ

কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গরু চুরি করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ কৃষক নুর সাইদ মোল্লা বাদী হয়ে চারজনের বিরুদ্ধে কলাপাড়া মামলা দায়ের করেছেন। (মামলা নং-০৭ তারিখ: ১৪.১.২০১৯)। অভিযোগের ভিত্তিতে একই দিন ও তারিখে পুলিশ উপজেলার লালুয়া ইউনিয়নের হাসনাপাড়া গ্রাম থেকে চারটি এবং বালিয়াতলী ইউনিয়নের বৌদ্ধপাড়া গ্রাম থেকে চারটিসহ মোট আটটি গরু উদ্বার করেছে। এখনো উদ্বার হয়নি দুটি গরু। এ ঘটনায় হতাশ হয়ে পড়েছেন ছোট বালিয়াতলী গ্রামের কৃষক নুর সাইদ মোল্লা।

মামলার বিবরনে জানা যায়, একই এলাকার আজিজ মোল্লার সাথে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। বিরোধীয় মামলা চলমান রয়েছে। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে চলতি বছরের ১২ জানুয়ারী আজিজ মোল্লা, রনি মোল্লা ওরফে ফজলে হক, ইদ্রিস মোল্লা, মামুন মোল্লা মাঠে চড়াতে রেখে আসা দশটি গরু চুরি করে নিয়ে যায়।

কৃষক নুর সাইদ জানান, স্থানীয় জব্বার মোল্লা ও সোহেল শরীফ জানায় আসামীরা তাদের গরু নিয়ে গেছে। পরে পুলিশের সহায়তায় আটটি গরু লালুয়া ও বালিয়াতলী ইউপি থেকে উদ্বার করা হয়েছে। বর্তমানে আসামীরা জামিনে মুক্ত হয়ে তাকে বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদর্শন করছে।

এ বিষয়ে মামুন মোল্লার কাছে মুঠো ফোনে জানতে চাইলে তিনি বলেন, নুর সাইদ যে হুমকির অভিযোগ তুলেছেন তা সম্পূর্ন মিথ্যা।

মামলার তদন্তকারী কর্মকর্তা কলাপাড়া থানার এসআই বেল্লাল হোসাইন জানান, বিষয়টি তদন্তাধীন রয়েছে। খুব শীঘ্রই তদন্ত প্রতিবেদন আদালতে দাখিল করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here